শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

স্বাস্থ্যবিধি মেনে চলার তাগিদ প্রধানমন্ত্রীর

  • আপডেট সোমবার, ১৫ জুন, ২০২০
  • ৩২১ দেখেছে

করোনা পরিস্থিতিতে হাল না ছেড়ে, স্বাস্থ্যবিধি মেনে চলার তাগিদ দিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (১৫ জুন) স্পেশাল সিকিউরিটি ফোর্স-এসএসএফের ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ে এ তাগিদ দেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, করোনাভাইরাস এসে দেশের অগ্রযাত্রা থামিয়ে দিয়েছে। ধনী দেশগুলোর অর্থ সম্পদও কোনো কাজে আসছে না। এমন বাস্তবতায়, স্বাস্থ্য সুরক্ষা মেনে জীবন চালাতে হবে। দেশ ডিজিটাল হওয়ার ফলেই করোনা পরিস্থিতির মাঝেও জনগণকে বিভিন্ন সেবা পৌঁছে দেয়া সম্ভব হচ্ছে।

মানুষে-মানুষে ভরসা ও আস্থা রাখার আহ্বানও জানান, সরকারপ্রধান।

আন্তরিকতা ও দক্ষতার সাথে কাজ করে যাওয়ায় ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে এসএসএফ সদস্যদের প্রশংসা করে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি। করোনায় আক্রান্ত ও দুঃস্থদের জন্য, প্রধানমন্ত্রীর তহবিলে অর্থ সহায়তা করেন, এসএসএফ সদস্যরা।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!