শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

সুনামগঞ্জের পাথর বোঝাই ট্রলার ডুবে দুই শ্রমিক নিহত

আল হাবিব, সুনামগঞ্জ থে‌কে
  • আপডেট মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ৮২ দেখেছে

সুনামগঞ্জের ধোপাজান-চলতি নদীতে পাথর বোঝাই ট্রলারডুবিতে দুই শ্রমিকের মৃত্যু ঘটেছে। নিহত শ্রমিকের নাম আনোয়ার হোসেন (২২), বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের মনিপুরহাটির হানিফ মিয়ার ছেলে অপর শ্রমিকের নাম অনিক হাসান জনি (১৮), একই গ্রামের আক্তার হোসেনের ছেলে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে এই দুই শ্রমিকের লাশ উদ্ধার হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে বিশ্বম্ভরপুর উপজেলার ধোপাজান-চলতি নদীর মনিপুরি ঘাটে পাথর বোঝাই ট্রলারে শুয়েছিলেন শ্রমিক আনোয়ার ও অনিক। গভীর রাতে বৈশাখী ঝড় ও ভারী বৃষ্টি হলে ট্রলারটি ডুবে যায়। ভোরে স্বজনরা এসে অনেক খোঁজাখুজি করেও এই দুই শ্রমিককে পান নি। দুপুর সাড়ে ১২ টায় দুজনেরই লাশ ভেসে ওঠে ঘটনাস্থলের পাশে। পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পাথর বোঝাই ট্রলার ডুবে নিহত দুই শ্রমিকের লাশ ময়না তদন্তের জন্য দুপুরে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!