শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

শ্যামনগরে চুনা নদী থেকে লাশ উদ্ধার

আল-হুদা মালী, শ্যামনগর (সাতক্ষীরা) থে‌কে
  • আপডেট শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ৮৪ দেখেছে

শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের চুনা নদীতে ভেসে আসা এক অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৭ জুন ২০২২) আনুমানিক বিকাল সাড়ে ৫ টার দিকে ইউনিয়নের কলবাড়ী গাজী বাড়ী নদীর চরে এলাকাবাসীরা হঠাৎ করেই নদীর চরে একটি লাশ ভেসে যেতে দেখে। এসময় প্রত্যক্ষ দর্শীরা স্থানীয় ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য জি. এম আব্দুর রউফ কে মুঠোফোনে ঘটনাটি জানান। ইউপি সদস্য লাঠি দিয়ে লাশটি আটকে রাখার পরামর্শ দেন এবং তাৎক্ষণিক তিনি বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম ও শ্যামনগর থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ কে জানান। কিছুক্ষণ পরেই অফিসার ইনচার্জ নিজেই সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় জনপ্রতিনিধি, গ্রাম পুলিশ ও এলাকাবাসীর সহযোগিতায় লাশটি নদীর চর থেকে উদ্ধার করে পুলিশ ব্যাগে রিসিভ করেন। এবং লাশটি ময়না তদন্তের জন্য শ্যামনগর থানায় নিয়ে যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, মৃত ব্যক্তিকে দেখে অনুমান করা হচ্ছে তিনি পার্শ্ববর্তী মুন্সিগঞ্জ ইউনিয়নের সেন্ট্রার কালিনগর (আটির উপর) গ্রামের মো. সলেমান গাজীর ছেলে মো. আব্দুল হালিম (৩০)।

এ বিষয়ে নিহতের মামা মো. আব্দুল্লাহ মুঠোফোনে এ প্রতিবেদককে জানান, হালিম আমার ভাগ্নে। সে মানসিক ভারসাম্যহীন। বিগত কিছুদিন আগেও সে একবার বাসায় গলায় দড়ি দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। সেখান থেকে আমরা পরিবারের সবাই তাকে সে যাত্রায় বাঁচাই। তবে সে কিভাবে মৃত্যুবরণ করলো সেটি আমাদের জানা নেই। সে গত বুধবার দিবাগত রাত্র আনুমানিক ১ টার দিকে টয়লেটে যাওয়ার কথা বলেই বাসা থেকে বের হয়ে যান তিনি। সেখান থেকেই সে নিখোঁজ ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!