শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

যুবলীগ নেতা মশিউর রহমান খান শাওনের ঈদ উপহার বিতরণ

রা‌কিবুল হাসান ফরহাদ
  • আপডেট বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ৬৫ দেখেছে

বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত ও জননেত্রী দেশনেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ওদীর্ঘায়ু কামনা এবং দেশ জাতির সমৃদ্ধি লক্ষে শুক্রবার(২০ এপ্রিল) দুপুর ৩ টার সময় মিন্টু কলেজ মসজিদের পাশে বিশেষ দোয়া ও পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে অসহায় হতদরিদ্রদের মাঝে লুঙ্গি ও শাড়ীকাপড় বিতরণ করা হয়েছে।

বৈশ্বিক মন্দার কারণে দেশের অসহায় গরীব দুঃখীদের মুখে ঈদের আনন্দ ফুটিয়ে তোলতে ঈদের প্রকৃত স্বাদ উপভোগ করতে মাননীয় প্রধানমন্ত্রীর দলীয়দিক নির্দেশনায় ময়মনসিংহ জেলা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক
মোহিত উর রহমান শান্ত ভাইয়ের নির্দেশে ব্যক্তি উদ্যোগে নিজ অর্থায়নে ঈদ উপহার লুঙ্গি কাপর বিতরণ আয়োজন করে জেলা যুবলীগ ও সাবেক জেলা ছাত্রলীগ নেতা মশিউর রহমান খান শাওন।

এমন উদ্যোগ কে সাদুবাদ জানিয়ে প্রধান অতিথি জেলা যুবলীগের আহ্বায়ক এড.আজাহারুল ইসলাম বলেন আমি গর্বিত এই কারণে যে শাওনের মতো অসংখ্য কর্মী দলের কথা চিন্তা করে জননেত্রী শেখ হাসিনার কথা চিন্তা করে বিভিন্ন সমাজিক ধর্মীয় অনুষ্ঠানে নিজেদের বিলাসিতার কথা না ভেবে ব্যক্তি উদ্যোগে তাদের সাধ্যনুযায়ী গরীব দুঃখী অসহায় মানুষের মাঝে খাদ্য দ্রব্য, লুঙ্গি, কাপড় সহ নগদ অর্থ বিতরণ করছে।

আমি এই মানবিক কাজটি কে খুব সম্মানের ও গর্বের বিষয় মনে করছি। আমার যুবলীগের কর্মীরা দেশের সার্থে দলের সার্থে সামাজিক বিভিন্ন উন্নয়ন কর্মে নিরলসভাবে তাদের উপস্থিত অব্যাহত রাখছে। এই ভাবেই আমার যুবলীগ সর্বদাই জনগনকে পাশে নিয় আমার নেত্রীর হাতকে আর শক্তিশালী করবে ইনশাআল্লাহ্।

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক আখেরুল ইমাম সোহাগ ল্যাবএইড ডায়াগনস্টিকের ম্যানেজার ও ইনচার্জ খন্দকার বাকী বিল্লাহ আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এড,তপন দে সভাপতি মহানগর পূজা উদযাপন কমিটি সৈয়দ তানিম সদস্য জেলা যুবলীগ আসাদুজ্জামান রুমেল জেলা যুবলীগ সদস্য রাশেদুল হক রণি সদস্য জেলা যুবলীগ পিন্টু সরকার সদস্য জেলা যুবলীগ মিঠুন ধর জেলা যুবলীগ নেতা সালাউদ্দিন মিশু জেলা যুবলীগ নেতা সহ গন্যমান্য ব্যক্তিবর্গ ও আমজনতা।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!