শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

যানজট নিরসনে কাজ করছে পুলিশ ভেঙে যাওয়া ব্রীজের উভয় পাশে আনসার মোতায়েন

ত্রিশাল (ময়মন‌সিংহ) প্রতি‌নি‌ধি
  • আপডেট শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
  • ১০০ দেখেছে

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ত্রিশাল উপজেলার চেলেরঘাট নামক স্থানে গত বুধবার সন্ধ্যায় বেইলি ব্রিজ ভেঙে নদীতে পড়ে যায়। ওই সময় ব্রীজের ওপরে থাকা একটি ৪২ চাকার বড় লরি ও প্রাইভেটকার নিচে পড়ে যায়। লরি দিয়ে ১২০ টন ওজনের বৈদ্যুতিক ট্রান্সফর্মার বহন করে ঢাকা থেকে ময়মনসিংহ শহরে নেয়া হচ্ছিল।

এ ঘটনার পর মহাসড়কে ভাঙা ওই সেতুতে উৎসুক জনাতা ভীর করতে থাকে এবং ভাঙা সেতুর ওপরে ও নিচে অবাধে চলাচল করতে থাকলে উপজেলা প্রশাসন সার্বিক নিরাপত্ত্বা কল্পে আনসার সদস্য মোতায়েন করার সিদ্ধান্ত গ্রহণ করেন। বৃহস্পতিবার রাত থেকেই আনসার সদস্যরা ভাঙা সেতুটির উভয় পাশে শিফ্ট ভাগ করে দায়িত্ব পালন করছেন আনসার সদস্যরা। উপজেলা নির্বাহী অফিসার মোঃ জুয়েল আহমেদ সার্বক্ষনিক তত্বাবধান করছেন।

অপরদিকে চারলেনের মহাসড়কে দুইলেনের বেইলী ব্রীজ ভেঙে যাওয়ায় যান চলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে ত্রিশাল থানা পুলিশের একটি টীম।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মোঃ মাইন উদ্দিন জানান, মহাসড়কের চেলেরঘাট এলাকায় যেন যান চলাচলে কোন প্রকার সমস্যা না হয় এবং যাত্রীরা যেন হয়রানির শিকার না হন সে জন্য থানা পুলিশের একটি টীম সার্বক্ষনিক কাজ করছে। চলমান সমস্যার স্বাভাবিক সমাধান না হওয়া পর্যন্ত এই টীম ওই জায়গায় কাজ করবে বলেও জানান অফিসার ইনচার্জ মোঃ মাইন উদ্দিন।

ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার জুয়েল আহমেদ জানান, ভেঙে যাওয়া ব্রীজের উভয় পাশে ৬ জন আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। যাতে করে জনসাধারন দুর্ঘটনা কবলিত স্থানে যাওয়া-আসা না করে এবং নিরাপদ দুরত্ব বজায় রাখে। এছাড়াও যান চলাচলে শৃঙ্খলা ধরে রাখতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ উদ্যোগ নেওয়া হয়েছে।

উল্লেখ্য; গত বুধবার সন্ধ্যায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার চেলেরঘাটন নামকস্থানে বেইলি ব্রিজ ভেঙে নদীতে পড়ে যায় এবং ব্রীজের ওপরে থাকা একটি ৪২ চাকার বড় লরি ও প্রাইভেটকার নিচে পড়ে যায়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!