শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

মেলান্দহে গরিব বর্গাচাষির ধান কেটে দিলেন ছাত্রলীগ

জিল্লুর রহমান রতন, জামালপুর থেকে
  • আপডেট শনিবার, ১৩ মে, ২০২৩
  • ৭৬ দেখেছে

জামালপুর জেলার মেলান্দহের আদ্রা ইউনিয়নের গুজামানিকা গ্রামের গরিব বর্গা চাষি মোজা মিয়ার প্রায় ৫০ শতাংশ জমির পাকা ধান কেটে দিল আদ্রা ইউনিয়ন ছাত্রলীগ।

শনিবার (১৩ মে) আদ্রা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি-মনিরুজ্জামান মনির ও সাধারন সম্পাদক মো: সিয়ামেরর নেতৃত্বে প্রখর রুদ্রে ছাত্রলীগের একটি টিম এ ধান কেটে বাড়িতে এনে দেন। জেলা ছাত্রলীগের সভাপতি – সম্পাদক ও মেলান্দহ উপজেলা ছাত্রলীগের সভাপতি – সাধারন সম্পাদকের নির্দেশনায় ও আদ্রা ইউনিয়ন আওয়ামীলীগের সার্বিক সহযোগিতায় ও অনুপ্রেরণায় এ উদ্যেগ নেন বলে জানান আদ্রা ইউনিয়ন ছাত্রলীগ।

ধান কাটার স্থানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক আদ্রা ইউনিয়ন ছাত্রলীগের আহবাযক ও বর্তমান আদ্রা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মামুন অর রশিদ সরকার, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক শেখ ফরিদ, ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য যুবনেতা আরিফুল ইসলাম সুমন, ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল কাদের খান সোহাগ, মেলান্দহ উপজেলা ছাত্রলীগের সভাপতি- খান মো: আরিফুল ইসলাম শাওন , সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি- মো:ফরিদুল ইসলাম, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার আলমাছ, আদ্রা ইউনিয়ন যুবলীগের সভাপতি আরিফুল ইসলাম মুক্তা, সাধারন সম্পাদক মো: রাকিব হোসেন,তাতিলীগের সভাপতি- আবুল হাসেমসহ আরো অনেকেই এসময় উপস্থিত ছিলেন।

সুবিধাভোগী বর্গা চাষি মোজা বলেন, আমি গরিব মানুষ, ছাত্রলীগ আমার ধান কেটে দেওয়ায় আমি খুবই উপকৃত হয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয সাংসদ মির্জা আজম এমপি এবং ছাত্রলীগের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!