শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

মরণফাঁদ; সচল সড়কে অচল ব্রিজ

  • আপডেট শনিবার, ১৩ জুন, ২০২০
  • ২৭৫ দেখেছে

ময়মনসিংহের গফরগাঁওয়ে মাত্র আধাকিলোমিটারের ব্যবধানে একটি নতুন পাকা সড়কে দুটি ভাঙা ব্রিজ-কালভার্ট এলাকাবাসীর চরম দুর্ভোগের কারণ হয়ে উঠেছে। উপজেলার পাগলা থানাধীন মাইজবাড়ি-বারইহাটি সড়কের বাঙ্গালকান্দি গ্রামে ব্রিজ-কালভার্ট দুটির অবস্থান।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাগলা থানাধীন মাইজবাড়ি-বারইহাটি অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি সড়ক। প্রতিদিন হাজারো যানবাহন ও নির্মাণ কাজে ব্যবহৃত বড় ট্রাক-লরি এ সড়ক দিয়ে চলাচল করে। কিন্তু মাইজবাড়ি-বারইহাটি সড়কের বাঙ্গালকান্দি গ্রামে মাত্র আধাকিলোমিটার ব্যবধানে দুটি ছোট ব্রিজ-কালভার্ট দীর্ঘদিন যাবৎ ভাঙ্গা থাকায় সড়কটি প্রায় অকেজো হয়ে আছে। এ অবস্থাতেও নিরুপায় হয়ে কিছু যানবাহন চলাচল করে। কিন্তু ভাঙা ব্রিজ দুটি পাড় হতে গিয়ে প্রায়ই দুর্ঘটনা ঘটে।

উপজেলা প্রকৌশলী জাকির হোসেন বলেন, ব্রিজ দুটি নতুন করে নির্মাণের জন্য একটি প্রস্তাবনা পাঠানো হয়েছে। এ ছাড়া বিকল্প একটি প্রস্তাবনা স্থানীয় ইউনিয়ন পরিষদে দেওয়া হয়েছে। আশা করি অনুমোদন হলে সমস্যা সমাধান হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!