শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

বৈলর ইউ‌নিয়‌নের মেম্বার প্রার্থী হেলা‌লের আ‌লোচনা সভা

ত্রিশাল (ময়মন‌সিংহ) সংবাদদাতা :
  • আপডেট শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ৩৭৮ দেখেছে

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র ক‌রে ত্রিশাল উপজেলার বৈলর ইউনিয়নের ১নং ওয়া‌র্ডের মেম্বার পদপ্রার্থী ‌হি‌সে‌বে মো. হেলাল উ‌দ্দিন ভোটার‌দের নি‌য়ে দরগাহ বাজা‌রে আ‌লোচা সভা ক‌রে‌ছেন।

শুক্রবার (২২ অ‌ক্টোবর) সন্ধ‌্যায় বৈলর ইউনিয়নের ১নং ওয়া‌র্ডের জনগ‌ণের আ‌য়োজ‌নে ১নং ওয়ার্ড আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক মো. হেলাল উ‌দ্দিন মেম্বার প‌দ প্রার্থী হি‌সে‌বে দরগাহ বাজা‌রে নির্বাচনী আ‌লোচা সভা অনু‌ষ্ঠিত হয়।

ওয়ার্ড আওয়ামীলী‌গের সভাপ‌তি এ‌কেএম বজলুরর রাহমা‌ন মাষ্টা‌রের সভাপ‌তি‌ত্বে নির্বাচনী আ‌লোচনা সভায় বক্তব‌্য রা‌খেন, মোফাজ্জল হো‌সেন, আব্দুর রহমান, বৈলর ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের কার্যনির্বাহী ক‌মি‌টির সদস‌্য শাহাদাৎ হো‌সেন বাবুল, আব্দুল মান্নান সরকার, আব্দুর র‌ফিক প্রমুখ। এ সময় স্থানীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারগণ উপ‌স্থিত ছি‌লেন।

বক্তারা ব‌লেন, হেলাল উ‌দ্দিন অত‌্যান্ত সহজ সরল মানুষ। তি‌নি সামা‌জিক কর্মকা‌ন্ডে সব সময় নিয়‌জিত থা‌কেন। মেম্বার না হ‌য়েও তি‌নি গ‌রিব দুঃ‌খি মানু‌ষের পা‌শে দা‌ড়ি‌য়ে যা‌চ্ছেন। ‌হেলাল‌কে মেম্বার হি‌সে‌বে নির্বা‌চিত কর‌লে ও‌য়া‌র্ডের রাস্তা ঘা‌টের উন্নয়ন সা‌ধিত হ‌বে। হেলা‌লের অ‌তি‌তের ভাল কর্মকা‌ন্ডের জন‌্য আজ আমরা দ‌া‌ড়ি‌য়ে গুণকীর্তন কর‌ছি।

বৈলর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ও জনপ্রিয় নেতা হেলাল উ‌দ্দিন বলেন, আমি বৈলর ইউনিয়নের ১নং ওয়ার্ডবাসীর সেবা করার প্রতিজ্ঞা নিয়ে নির্বাচনে নেমেছি। ১নং ওয়ার্ডকে একটি মডেল ও উন্নত ওয়ার্ড হিসেবে পরিণত করা আমার লক্ষ্য। আমি আশাবাদী এবং আমার এলাকার ভোটারদের প্রতি দৃঢ বিশ্বাসী সকলেই আমাকে ভোট দিয়ে এলাকার উন্নয়ন মূলক কাজ করার সুযোগ দিবে। নির্বাচনে জয়যুক্ত হওয়ার জন্য আমি সবার দোয়া প্রত্যাশী।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!