শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

বিকাশে হারানো ৬১ লাখ টাকা উদ্ধার

  • আপডেট সোমবার, ২২ জুন, ২০২০
  • ২৫১ দেখেছে

চাঁদপুরে মোবাইল ব্যাংকিং সেবা ‘বিকাশের’ খোয়া যাওয়া ৬১ লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ। গতকাল (রোববার) টাকা খোয়া যাওয়ার ৭ ঘণ্টা পর শহরের পুরান বাজারের এক অটো বাইকের গ্যারেজ থকে এই টাকা পাওয়া যায়। তবে অটো রিকসা চালকের দাবি, খোয়া যাওয়া এই টাকা ফেরত দেয়ার জন্য তিনিও পুলিশকে ফোন করেছিলেন।

ওদিকে পুলিশ সূত্র জানায়, গতকাল (রোববার) দুপুরে বিকাশ এজেন্টের কর্মী মাসুদ হোসেন শহরের ইউসিবিএল ব্যাংকের শাখা থেকে ৬১ লাখ টাকা তুলেন। ব্যাগভর্তি টাকা নিয়ে অটোরিক্সায় উঠে শহরের জোড় পুকুরপাড় এলাকায় এসে নামেন।

তখন ভুলে তিনি অটোরিক্সায় টাকারব্যাগ রেখেই নেমে পড়েন। প্রায় আধা ঘন্টা পর তিনি বুঝতে পারেন টাকার ব্যাগ অটোরিক্সায় ফেলে এসেছেন বলেও জানায় পুলিশ। আর ঘটনাটি থানায় অভিযোগ করেন বিকাশের এজেন্ট আলমগীর হোসেন জুয়েল।

ওই অভিযোগের ভিত্তিতেই সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম উদ্দিন ও গোয়েন্দা পুলিশের বেশ কয়েকটি টিম নিখোঁজ অটো চালককে সিসিটিভির ফুটেজ দেখে খুঁজতে শুরু করেন।

এদিকে খোয়া যাওয়া ৬১ লাখ টাকা ফেরত দেয়ার জন্য কয়েক ঘণ্টা পর পুলিশকে ফোন করেন অটো রিকশা চালক। কিন্তু পুলিশ বলছে, তারাও সিসিটিভির ফুটেজ দেখে সেখানেই টাকা উদ্ধারের জন্য যাচ্ছিলেন।

দীর্ঘ ৭ ঘন্টা চেষ্টার পর শহরের পুরাণ বাজার ফায়ার সার্ভিসের পাশের গ্যারেজ থেকে ওই টাকা উদ্ধার করে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!