শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ফেনীতে ৮ রোহিঙ্গাকে আটক করেছে মডেল থানা পুলিশ

দেলোয়ার হোসেন, ফেনী থে‌কে
  • আপডেট সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ৯৫ দেখেছে

ফেনীর সোনাগাজীতে ৮ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের সওদাগর হাট থেকে তাদেরকে উদ্ধার করে পুলিশ থানায় নিয়ে আসে। তারা হলো-রমজান আলীর ছেলে নুর মোহাম্মদ (১৫), হাফেজ আহম্মদের ছেলে মো. ছাদেক (১৪), মোহাম্মদ আলীর ছেলে মো. আফছার (১৭), আবুল হাসেমের ছেলে সৈয়দ কাসেম (২৫), সৈয়দ কাসেমের ছেলে মো. রিয়াজ (৭), জাফর উল্যাহর ছেলে রমজান আলী (১৬) এবং আবদুস শুক্কুরের ছেলে মো. ফারুক (১৫)।

পুলিশ ও রোহিঙ্গারা জানায়, তারা মিয়ামার থেকে আসা কক্সবাজারের কতুপালং রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা। সেখান থেকে নদী পথে গত কয়েকদিন পূর্বে স্বজনদের সাথে দেখা করতে নোয়াখালীর ভাসান চরের রোহিঙ্গা ক্যাম্পে যান তারা। জনৈক রুহুল আমিন মাঝি ও কাসেম মাঝির সাথে যোগাযোগ করে কক্সবাজারের উদ্দেশ্যে নদী পথে ফের ট্রলার ভাড়া করেন তারা। ভাসান চর থেকে তাদেরকে এনে তাদের সাথে থাকা মোবাইল ফোন ও নগদ ১০হাজার টাকা চিনিয়ে নিয়ে ছোট ফেনী নদীর মুসাপুর তীরে রেখে মাঝি ট্রলার নিয়ে পালিয়ে যান।

তারা নিরুপায় হয়ে নদী তীরবর্তী সওদাগর হাটে অবস্থান নেন। এলাকাবাসী সূত্রে খবর পেয়ে পুলিশ তাদেরকে উদ্ধার করে।

সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ দাইয়্যান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্ধারকৃত রোহিঙ্গাদেরকে কতুপালং রোহিঙ্গা ক্যাম্পে প্রেরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!