শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ফুলবাড়িয়ায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করেছে জাতীয় পার্টি

রা‌কিবুল হাসান ফরহাদ
  • আপডেট শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ৮২ দেখেছে

ফুলবাড়ীয়া উপজেলা জাতীয় পার্টি, অঙ্গ ও সহযোগী সংগঠন, জাতীয় পার্টি র কেন্দ্রীয় নির্বাহী কমিটি,র সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাপা র যুগ্ম সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্বা মাহফিজুর রহমান বাবুল এর দিকনির্দেশনায় ও সার্বিক সহযোগীতায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২২ উপলক্ষে শ‌নিবার সকা‌লে বর্নাঢ্য রেলী করে শহীদ বেদীতে পুস্পস্তবক অর্পন করে।

রেলীতে অংশ গ্রহন করেন, ফুলবাড়ীয়া উপজেলা জাতীয় পার্টি র সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোস্তাফিজুর রহমান বি এস সি, যুগ্ম আহ্বায়ক এড. সামছুল হক, যুগ্ম আহ্বায়ক এড. হাবিবুর রহমান হাবিবুল্লাহ,যুগ্ম আহ্বায়ক মাওলানা আশরাফ আলী সিদ্দিকী,উপজেলা জাতীয়স্বেচ্ছাসেবক পার্টি র সভাপতি তোফাজ্জল হক তোতা,উপজেলা জাতীয় যুব সংহতি র সভাপতি মো: হাকিম মনির,উপজেলা পল্লীবন্ধু পরিষদের আহ্বায়ক মো: আ: খালেক, সদস্য সচিব আ: লতিফ, উপজেলা জাতীয় কৃষক পার্টি র সদস্য সচিব আ: মোতালেব দুলাল,বদরুল আনাম সিদ্দিকী রীপন, মুকুল,কামাল, জিয়াউর রহমান জিয়া,জিন্নাহ ভান্ডারী,জাতীয় যুব সংহতি নেতা নাসরীদ ইসমাইল,জাতীয় ছাত্র সমাজ নেতা আলামিন পলক, মনিরুল ইসলাম সোহাগ,আশেকে রসুল পবন, শ্রমিক নেতা নজরুল ইসলাম,হারুন,নূরুল ইসলাম নাহিদ,বাবু বিপ্লব কুমার দে সহ আরো অনেকে।

রেলী ও পুস্পস্তবক অর্পন শেষে স্বাধীনতা ও জাতীয় দিবসের গুরুত্ব ব্যাখ্যা করে বক্তব্য রাখেন, উপজেলা জাপা র সি: যুগ্ম আহ্বায়ক মোস্তাফিজুর রহমান বি এস সি, যুগ্ম আহ্বায়ক এড. হাবিবুর রহমান হাবিবুল্লাহ ও যুগ্ম আহ্বায়ক মাওলানা আশরাফ আলী সিদ্দিকী প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!