শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

একই স‌ঙ্গে দুই‌ প্রেমিকা‌কে বি‌য়ে

একেএম বজলুর রহমান, পঞ্চগড় থে‌কে
  • আপডেট বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ১১৬ দেখেছে

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের লক্ষীদ্বার গ্রামে এক প্রেমিকের সাথে দুই প্রেমিকার বিয়ে সম্পন্ন হয়েছে।

লক্ষীদ্বার এলাকার যামিনী চন্দ্রের ছেলে রোহিনী চন্দ্র রনি (২৫) এর সাথে উত্তর বলরামপুর (গাঠিয়া পাড়া) গিরিশ চন্দ্রের মেয়ে ইতি রানি (২০) ও উত্তর লক্ষীদ্বারের টনো কিশোর রায়ের মেয়ে মমতা রানির সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। দীর্ঘদিন ধরে চলে তাদের প্রেমের সম্পর্ক। এক পর্যায়ে তাদের দুই প্রেমিকের সাথেই বিয়ে সম্পন্ন হয়েছে।

স্থানীয় ভাবে জানা যায়, ইতি রানির সাথে তিন বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল। প্রেমের সম্পর্ক টিকিয়ে রাখতে অবশেষে ছয় মাস আগে তারা উভয়ে মন্দিরে গোপনে বিয়ে করে। বিয়ে করার পরেও মমতা রানির সাথে গোপনে প্রেমের সম্পর্ক চালাতে থাকে।

চলতি মাসের ১২ তারিখের রাতে মমতা রানির সাথে দেখা করতে গেলে এলাকাবাসী দেখে ফেলে। সাথে সাথেই সন্দেহপূর্বক আটক করে রাখে এবং পরে এলাকাবাসি জানতে পারে মমতা রানির সাথে প্রায় ৫ মাস ধরে প্রেমের সম্পর্ক চলছে। এর জের ধরে রনিকে আটক করে রাখে মমতার বাড়ির লোকজন।

এদিকে সকালে ইতি রানি খবর পেয়ে রনির বাড়িতে এসে অনশন শুরু করে। আর মমতার বাড়ির লোকজন এই খবর শুনে মমতা ও রনিকে কোর্টে নিয়ে আইনজীবীর মাধ্যমে এফিডেফিট করে নিয়ে আসে। এভাবে সারাদিন চলার পর এলাকাবাসী রাতে বলরামপুর ইউনিয়নের চেয়ারম্যান দেলয়ার হোসেনের সরনাপন্ন হন। দুই মেয়ে পক্ষ ও ছেলে পক্ষ এ ঘটনার সমাধান চান। পরে ইউপি চেয়ারম্যান স্থানীয় ভাবে সালিশের আয়োজন করে। শালিসে চেয়ারম্যান ছেলে মেয়েকে হাজির করান।

এদিকে মমতার বাড়ির লোকজন পুরহিত ডেকে মমতার সাথে রনির বিয়ে দিয়ে দেন। বিয়ের দুইদিন পরে রনি মমতা কে নিয়ে তার নিজের বাড়িতে নিয়ে যায়। এরপর প্রেমিক রনির বাবা মা গতকাল বুধবার রনির সাথে দুই প্রেমিকা ইতি রানি ও মমতা রানির বিয়ে সম্পন্ন করেন।

এঘটনা পুরো উপজেলায় চাঞ্চল্যকর সৃষ্টি করেছে। তাদের কে দেখার জন্য রনির বাড়িতে উৎসক লোকেরা ভীড় করছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!