শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

পঞ্চগড়ের টুনিরহাটে কিশোর অপহরণ, থানায় অভিযোগ

একেএম বজলুর রহমান, পঞ্চগড় থে‌কে
  • আপডেট শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ১৩৭ দেখেছে

পঞ্চগড়ের সদর উপজেলায় আরিফ (১৬) নামে এক কিশোরকে হত্যার উদ্দেশ্যে অপহরণ করার অভিযোগ উঠেছে। পরিবারের লোকেরা আরিফকে আহত অবস্থায় উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়ার পর অবস্থা গুরুত্বর হওয়ায় চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) প্রেরণ করেছে।

এ ঘটনায় আরিফের বাবা বাদী হয়ে পঞ্চগড় সদর থানায় ৫ জনের নাম উল্লেখ্য করে ৫/৬ জনকে অজ্ঞাতনামা করে অভিযোগ দায়ের করেছে। গত মঙ্গলবার (৫ এপ্রিল) রাতে পঞ্চগড় সদর উপজেলার টুনিরহাট বোয়ালমারী এলাকায় ঘটনাটি ঘটে। আহত আরিফ একই এলাকার মিয়াজ উদ্দীনের ছেলে। অভিযুক্তরা হলেন, টুনিরহাট তালমা নলকুড়া গ্রামের ফজিবর রহমানের ছেলে রাব্বী (২২),গোয়ালপাড়া গ্রামের আমিরুল ইসলামের ছেলে সাবু, প্রধানপাড়া গ্রামের হাসিবুলের ছেলে জুয়েল, আজিমুল ইসলামের ছেলে মাসুম, মৃত চয়েন বর্মনের ছেলে সুমন চন্দ্র সহ অজ্ঞাত ৫/৬ জন। থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সন্ধার পর বাজার থেকে রাত ১০টা পর্যন্ত আরিফ বাড়ি না ফেরায় পরিবারের লোকেরা তাকে খোঁজাখুজি শুরু করে। এক পর্যায়ে অনেক রাত হয়ে যাওয়ায় ছেলেকে না পেয়ে বাবা মিয়াজ উদ্দীন ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশকে অবহিত করে।

খবর পেয়ে পঞ্চগড় সদর থানা পুলিশ ওই এলাকায় উপস্থিত হয়ে পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ শুরু করে। এক পর্যায়ে আরিফকে না পেয়ে তদন্ত শেষে পুলিশ ফিরে যায়। এদিকে একই রাতে পরিবারের লোকেরা খোঁজাখুজির এক পর্যায়ে গভীর রাতে বোয়ালমারী ও বানিয়াপাড়া যাওয়ার ফাকা রাস্তার ব্রীজের পাশে গুরুত্বর আহত ও অচেতন অবস্থায় আরিফকে পড়ে থাকতে দেখে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়। পরে ছেলের মুখে বিস্তারিত শুনে গত বুধবার (৬ এপ্রিল) ৫ জনের নাম উল্লেখ্য করে পঞ্চগড় সদর থানা লিখিত অভিযোগ দায়ের করে বাবা মিয়াজ উদ্দীন। ভিকটিমের বাবা মিয়াজ উদ্দীন অভিযোগ করে বলেন, কি কারণে আমার ছেলেকে হত্যার জন্য অপহরণ করা হয়েছিলো তা আমি জানি না। আমি ছেলের কাছে বিস্তারিত জানতে পেরে থানায় অভিযোগ দিয়েছি। ছেলের অবস্থা গুরুত্বর হওয়ায় বৃহস্পতিবার (৭ এপ্রিল) বিকেলে তাকে রংপুরে মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। আমার ছেলেকে হত্যার জন্য কয়েকদফা মারপিট করা হয়েছে। আমি এ ঘটনায় অভিযুক্তদের কঠোর বিচার দাবী করছি।

এদিকে পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা বলেন, এ ঘটনার একটি লিখিত অভিযোগ পেয়েছি। এখন পর্যন্ত ঘটনায় কোন মামলা দায়ের হয়নি। মামলা দায়ের হলে দ্রত আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!