শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

পঞ্চগড়ের দেবীগঞ্জে মটরের বিদ্যুৎস্পৃষ্টে কৃষক নিহত

একেএম বজলুর রহমান, পঞ্চগড় থে‌কে
  • আপডেট সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ১২৩ দেখেছে

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টে রাজ্জাকুল হাসান (৪০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

সোমবার (১১ এপ্রিল) সকালে জেলার দেবীগঞ্জ উপজেলার চেংঠী হাজরাডাংগা ইউনিয়নের দন্ডপাল প্রধানপাড়া গ্রামে দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, নিহত রাজ্জাকুল ইসলাম দন্ডপাল প্রধানপাড়া গ্রামের মৃত উবির আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে বাড়ির পাশে ধান ক্ষেতে পানি দেওয়ার জন্য মটর চালু করে ছিল। কোন এক সময় মটরটি শর্ট-সার্কিট হয়ে যায়। কাজের ফাঁকে রাজ্জাকুল ইসলাম অসাবধানবশত মটরে হাত দিলে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। বিদুৎপৃষ্ট হয়ে ঘটনাস্থলেই রাজ্জাকুল মারা যায়।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন কৃষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। তার মৃত্যুতে পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!