শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ন‌ওগাঁর আত্রাইয়ে বিয়ের দাবিতে চাঁদপুরের তরুণী

ফরহাদ মিয়া রকি, আত্রাই (ন‌ওগাঁ) থে‌কে
  • আপডেট বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ৯২ দেখেছে

ন‌ওগাঁর আত্রাইয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছিল চাঁদপুরের মেয়ে (২২)। মঙ্গলবার সকালে উপজেলার ২নং ভোঁপাড়া ইউনিয়নের কাশিয়াবাড়ী সুইসগেইট এলাকায় সার ও ফিড ব্যবসায়ী মৃত বাবুর বড় ছেলে প্রেমিক শাহিন হোসেনের (২৬) বাড়িতে অবস্থান নেয়।

তরুণী জানায়, দুই বছর আগে তার সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রেমের সম্পর্ক গড়ে উঠে শাহিনের সাথে। আট মাস আগে চাঁদপুরে আর‌এফ‌এল কোম্পানিতে চাকরি করার সুবাদে তার সাথে দেখা হয় শাহিনের। দেখা হ‌ওয়ার পর দুজন দুজনের সম্পর্ক গভীরতর হয় ও বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন হয়। এবং তার পেটে বাচ্চা আসে এর এক পর্যায়ে তরুণী শাহিনকে বিয়ে করার কথা বলতে থাকে। কিন্তু শাহিন তাতে রাজি হচ্ছিলো না।

অবশেষে বিয়ের দাবিতে গত মঙ্গলবার সকালে সে শাহিনের বাড়িতে এসে উঠে বসে। এ খবর জানতে পেরে শাহিন তাঁর মুঠোফোন বন্ধ করে গা ঢাকা দিয়েছে। ফলে তাঁর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। আমাকে বাড়িতে পাঠানোর জন্য শাহিনের বাড়ির লোকজন ও স্থানীয় প্রভাবশালী ব্যক্তিরা অনেক চেষ্টা করে এবং হুমকি ধামকি দিতে থাকে। পরে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসে আমাকে এখান থেকে চলে যেতে বলে ও আইনি সহায়তায় দে‌ওয়ার আশ্বাস দেয়।

শাহিনের ছোট ভাই চৌধুরী নাঈমের সাথে কথা হলে তিনি জানান, আমার বড় ভাইয়ের সাথে এই তরুণীর সম্পর্কের ঘটনা আমি জানতাম তবে সে হঠাৎ করে বাড়িতে চলে আসবে এই বিষয়ে আমি বোধগম্য ছিলাম না।

 

ভোঁপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব নাজিমুদ্দিন জানান, আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘটনা সম্পর্কে শোনার পর তরুণীকে বাড়িতে চলে যাওয়ার পরামর্শ প্রদান করি এবং আইনগতভাবে ব্যবস্থা গ্ৰহনের জন্য যা যা করতে হবে সে সম্পর্কে তাকে অবগত করি। এছাড়াও নিজ দায়িত্বে তাকে বাড়িতে পাঠানোর ব্যবস্থা গ্ৰহন করি।

আত্রাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, বিষয়টি জানার পর তরুণীর নিরাপত্তা নিশ্চিত করতে ঘটনাস্থলে থানা থেকে একজন প্রতিনিধি পাঠায়। এছাড়া ঘটনা অন্য থানার অধীনে তাই তাকে ওই থানায় যেয়ে মামলা করার পরামর্শ এবং আইনগতভাবে সহযোগিতার আশ্বাস প্রদান করি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!