শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

নান্দাইলে আওয়ামীলীগ নেতার উঠান বৈঠক ও বিনামূল্যে ঘর বিতরণ

 রাকিবুল হাসান ফরহাদ
  • আপডেট শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
  • ৭২ দেখেছে

ময়মনসিংহের নান্দাইল উপজেলার খারুয়া ইউনিয়নের কৃতি সন্তান,গাজীপুর মহানগর আওয়ামীলীগের উপদেষ্টা ও ১৫৪ ময়মনসিংহ ৯ নান্দাইল নির্বাচনী এলাকা থেকে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব জালাল উদ্দীন মাষ্টার। তার নিজস্ব উদ্যোগে ১০০টি ঘর নির্মাণ করে নান্দাইলের অসহায় মানুষকে উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন ইতিমধ্যে তিনি ২৫ টি ঘর বুঝিয়েদিয়েছেন, তার মধ্যে আজও ২টি ঘরের মালামাল বুঝিয়েদেন। বাকী ঘর গুলোও ক্রমান্নয়ে দ্বাদশ সংসদ নির্বাচনের আগেই নির্মাণ করে দিবেন বলে জানান।

এ উপলক্ষে আজ সিংরইল ইউনিয়নের জোসনা আক্তার ও খারুয়া ইউনিয়নের রাবেয়া কে দুটি ঘরের মালামাল বুঝিয়ে দেন এবং এলাকার যুবকদের মাঝে খেলার সরঞ্জামাদী সহ খেলার জার্সি বুঝিয়ে দেন । এতে যুবকরা মাদক থেকে দূরে থাকবে খেলাধুলা করে মানসিক ভালো থাকবে।

এ বিষয়ে জালাল উদ্দিন মাস্টার বলেন আমি এমপি হই বা না হই আমি ৩০ বছর যাবত আওয়ামী লীগের কাজ করে যাচ্ছি তাই নান্দাইলে মানুষের জন্য কাজ করে যাবো।

উক্ত অনুষ্টানে হাসিম মাষ্টারের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা আব্দুল মালেকের সঞ্চালনায় বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা আকবর আলী,বীরমুক্তিযোদ্ধা এমজে সাদেক, বঙ্গবন্ধুর নৌকার সমর্থক গোষ্ঠীর নেতা জামিল, নান্দাইল বঙ্গবন্ধু নৌকার সমর্থক গোষ্ঠীর নেতা নুরুল ইসলাম,বঙ্গবন্ধু নৌকার সমর্থক গোষ্ঠীর মহিলার নেত্রী জিন্নাতআরা,হাসিম উদ্দিন,রফিক সহ প্রমুখ।

এছাড়াও উপজেলার ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভার বঙ্গবন্ধুর নৌকার সমর্থকগোষ্ঠীর নেতৃবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!