শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

দোয়ারাবাজারে দুর্নীতির বিরুদ্ধে হাওর বাঁচাও আন্দোলনের মানববন্ধন

শাহ্ মাশুক নাঈম, দোয়ারাবাজার (সুনামগঞ্জ) থে‌কে
  • আপডেট সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ৯১ দেখেছে

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার ফসল রক্ষা বাঁধের কাজের ব্যাপক অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে হাওর বাচাঁও আন্দোলনের মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সোমবার বিকাল সাড়ে চারটায় উপজেলার সুরমা ইউনিয়নের টেংরাটিলা বাজারে হাওর বাঁচাও আন্দোলন সুরমা ইউনিয়ন কমিটির উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এসময় বক্তব্য রাখেন হাওর বাঁচাও আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও দৈনিক সুনামকন্ঠ’র সম্পাদক বিজন সেন রায়, জেলা কমিটির কার্যকরী সভাপতি ও ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল, জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আব্দুল আওয়াল, হাওর বাঁচাও আন্দোলনের সুনামগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল হক মিলন, সুরমা ইউনিয়ন কমিটির আহবায়ক তাজুল ইসলাম, যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আলফাজ উদ্দিন, যুগ্ম আহবায়ক শাহ জামাল, সদস্য সচিব মিজানুর রহমান প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ‘দোয়ারাবাজারে ফসল রক্ষা বাঁধে ব্যাপক অনিয়ম ও দুর্নীতি হচ্ছে। সুরমা ইউনিয়নে একই পরিবারে নামেবেনামে ১১ পিআইসি দেওয়া হয়েছে। পাউবোর এসও আবু সায়েমের যোগসাজশে চিহ্নিত রাজাকার পুত্র এখলাছ ফরাজী বাঁধ নির্মাণে অনিয়ম ও দুর্নীতির আশ্রয় নিয়ে সরকারি বরাদ্দের কোটি কোটি টাকায় নিজের পকেটে ভারী করছে।

অবিলম্বে এই দুর্নীতিবাজ কর্মকর্তা ও পিআইসি সিন্ডিকেটের বিরুদ্ধে বিচার বিভাগীয় তদন্তের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা হোক।’

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!