শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

দোয়ারাবাজারে চেলা নদীতে নিখোঁজের ২১ ঘন্টা পর মাঝির লাশ উদ্ধার

শাহ্ মাশুক নাঈম, দোয়ারাবাজার (সুনামগঞ্জ) থে‌কে
  • আপডেট বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ৮৭ দেখেছে

সুনামগঞ্জের দোয়ারাবাজারের চেলা নদীতে নি‌খোঁজ হওয়ার ২১ ঘন্টা পর মাঝি নানু মিয়ার মর‌দেহ উদ্ধার ক‌রে‌ছে সুনামগঞ্জ ফায়ার সার্ভিস।

বুধবার (৬ এপ্রিল) সকাল ১১ টার দিকে নরসিংপুর ইউনিয়নের রহিমের পাড়া গ্রাম সংলগ্ন চেলা নদী থেকে নানু মিয়ার লাশ উদ্ধার করে সুনাগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দল। নানু মিয়া (২৮) পার্শ্ববর্তী ছাতক উপজেলার ইসলামপুর ইউনিয়নের গোয়ালগাঁও গ্রামের আশক আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নৌকার স্বত্বাধিকারী ও মাঝি নানু মিয়া মঙ্গলবার বিকাল ৪টার দিকে বালুভর্তি স্টিলবডি নৌকাসহ ছাতকের উদ্দেশ্য ভাটির দিকে যাচ্ছিলেন। এ সময় উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে নদীতে প্রবল স্রোত বইছিল।

হঠাৎ অবস্থা বেগতিক দেখে নিজেদের সামলাতে না পেরে প্রাণ রক্ষার্থে নদীতে ঝাঁপিয়ে পড়েন সবাই। পরক্ষণে নানু মিয়া ছাড়া অন্য সবাই নদী সাঁতরিয়ে তীরে উঠেন। খবর পেয়ে স্থানীয়রা অনেক খোঁজাখুজি করলেও তার কোনোসন্ধান মেলেনি। ব্যর্থ হয়ে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসে খবর পাঠালে বুধবার সকাল ৯ ঘটিকা থেকে ১১ টা পর্যন্ত চেলানদীতে দুই ঘন্টা অভিযান চালিয়ে ডুবুরি দল নানু মিয়ার লাশ উদ্ধার করে।

দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর জানান, সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল নদী থে‌কে লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে লাশ নানু মিয়ার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!