শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশা‌লে জাতীয় মৎস্য সপ্তাহ উপল‌ক্ষে মত‌বি‌নিময় সভা

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ১৭৯ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে জাতীয় মৎস‌্য সপ্তাহ ২০২১ উপল‌ক্ষে সাংবদিক‌দের সা‌থে মত‌বি‌নিময় সভা ক‌রে‌ছেন সি‌নিয়র উপ‌জেলা মৎস‌্য কর্মকর্তা তোফা‌য়েল আহ‌মেদ।

শ‌নিবার (২৯ আগস্ট) সকালে “বে‌শি বে‌শি মাছ চাষ ক‌রি,
বেকারত্ব দুর ক‌রি” এ শ্লোগানকে সাম‌নে রে‌খে উপ‌জেলা মৎস‌্য অ‌ফিসে এ মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত হয়।

সি‌নিয়র উপ‌জেলা মৎস‌্য কর্মকর্তা তোফা‌য়েল আহ‌মেদ ব‌লেন, “জাতীয় মৎস‌্য সপ্তাহ ২০২১” আগামী ৩০আগস্ট হ‌তে ৩ সেপ্টেম্বর পর্যন্ত দেশব্যাপী উদযাপন করা হ‌বে। দেশের মৎস্য সম্পদ সংরক্ষণ ও উন্নয়নে জণগ‌ণের মা‌ঝে ব‌্যাপক জনস‌চেতনতা সৃষ্টি ও উদ্বুদ্ধকর‌ণ করার লক্ষে সাপ্তাহ‌টি সফল ভা‌বে বাস্তবায়‌ন করা হবে। দে‌শে প্রাণঘা‌তি ভাইরাস কো‌ভিড-১৯ এর প্রকো‌পে মৎস‌্য সপ্তাহ স্বাস্থ‌্য বি‌ধি মে‌নে পালন করা হ‌বে।

এ সময় সম্প্রসারণ কর্মকর্তা শাহ‌রিয়ার রহমান বিল্লাল সহ স্থানীয় সাংবা‌দিকগণ উপ‌স্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!