শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশাল বাস স্ট্যান্ডের সৈয়দ এন্টারপ্রাইজে চুরি

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ১৫৯ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে দোকানের চাল কেটে নগদ অর্থ সহ ২লাখ টাকার মালামাল চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার দিবাগত রাতে ত্রিশাল বাস স্ট্যান্ড এলাকার সৈয়দ এন্টারপ্রাইজের এ চুরির ঘটনা ঘটে। এ বিষয়ে দোকানের মালিক মোঃ জহিরুল ইসলাম শিয়ন বাদী হয়ে ত্রিশাল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সৈয়দ এন্টারপ্রাইজের মালিক মো. জহিরুল ইসলাম জানায়, প্রতিদিনের ন্যায় ১৪ ডিসেম্বর সারা দিন উক্ত দোকানে বেচা-কেনা শেষে সঠিক ভাবে দোকানে তালাবদ্ধ করে দিনগত রাত অর্থাৎ ১৫ ডিসেম্বর রাত অনুমান ১২.২০ টার সময় নিজ বাসায় চলিয়া যাই এবং যথারীতি পরদিন ১৫ ডিসেম্বর সকাল অনুমান ৭ টার সময় দোকানে আসি এবং দোকানের শার্টার খুলে দোকানে প্রবেশ করে দেখি আমার দোকানের টিনের চাল কাটা এবং দোকানে থাকা নগদ টাকা সহ বিভিন্ন মালামাল নাই। এতে সন্দেহ হয় যে, অজ্ঞাত চোর আমার উপর আগে থেকেই নজরধারী রাখিয়া পরিকল্পিত ভাবে ১৫ ডিসেম্বর রাতের কোন এক সময় আমার দোকানের চালের টিন কাটিয়া দোকানে প্রবেশ করে নগদ ৮৫ হাজার টাকা সহ প্রায় ২ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

ত্রিশাল থানার এসআই নূরে আলম জানান, চুরির ঘটনা জানতে পেরে ওই দোকান পরিদর্শন করেছি। দোকান মালিক বাদী হয়ে ত্রিশাল থানায় একটি অভিযোগ করেছে। খুবই দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!