শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশাল থানা পুলিশের মাস্ক বিতরণ ও র‌্যালি

  • আপডেট রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৬৫৯ দেখেছে

মমিনুল ইসলাম মমিন : ময়মনসিংহের ত্রিশাল থানা পুলিশের আয়োজনে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলা করার লক্ষ্যে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ত্রিশাল থানা চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় ত্রিশাল থানায় গিয়ে শেষ হয়। র‌্যালিতে নেত্বত্ব দেন ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন। এ সময় ত্রিশাল থানার কর্মরত অফিসারগণ র‌্যালিতে অংশ গ্রহণ করেন।

পরে সরকারি নজরুল কলেজ গেইট এলাকায় ত্রিশালে থানা পুলিশের পক্ষ থেকে জনসাধারনের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!