শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশাল ছাত্র আন্দোলনের আহ্বায়ক জিহাদ চৌধুরী

  • আপডেট রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ৩১৭ দেখেছে

ত্রিশাল উপজেলা ছাত্র আন্দোলনের ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। প্রকৌশলী জিহাদ চৌধুরীকে ত্রিশাল উপজেলা ছাত্র আন্দোলনের আহ্বায়ক করে এ কমিটি গঠন করা হয়েছে।

ত্রিশাল উপজেলা ছাত্র আন্দোলনের আহ্বায়ক প্রকৌশলী জিহাদ চৌধুরী বলেন, এখন ছাত্র আন্দোলনকে আরও গতিশীল ও জনসম্পৃক্ত করতে তৃণমূল পর্যায় থেকে শক্তিশালী কমিটি করা হবে। আহ্বায়ক কমিটির মাধ্যমে সম্মেলন করে ত্রিশাল উপজেলা ছাত্র আন্দোলনের একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

আহ্বায়ক কমিটিতে সদস্য সচিব হাফেজ নাজমুল হাসান, যুগ্ম আহ্বায়ক হাফেজ দেলোয়ার দীন আলী ও প্রকৌশলী সাঈদ কাউসার, সম্মানিত সদস্য হিসেবে আছেন হাফেজ রিফাত হুসাইন, রাকিবুল হাসান আকন্দ, নাজমুল হক শেখ, মোঃ মোস্তাফিজুর রহমান (লিটন), বিজয় হাসান, রিয়েম এ সামির, আব্দুল হান্নান, আজিজুল হাকিম (সানাক), মোঃ মোস্তাফিজুর রহমান মন্ডল, রাজু আহমেদ শেখ, আবু সালে আল কাউসার, আসাদুজ্জামান (জামান), আহমেদ আলী মানিক, হাফেজ মাহফুজ হাসান, মোঃ মাহবুল আলম, মোঃ আবু হানিফ, মোঃ আরমান শেখ, মোঃ রাকিবুল ইসলাম, মোঃ ইমরান হাসান (সাগর), শাহাদাত হোসেন সিফাত, মেহেদী হাসান রিফাত, শরিফুল ইসলাম, শরাফ উদ্দিন বেপারী (শরাত), রবিন আহমেদ, মোঃ রতম মিয়া, ফাহাদ এম.এম. ডলার (লাদেন) ও মোঃ ইমরান হোসেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!