শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশাল উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা

মোঃমনির হোসেন
  • আপডেট সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ৯৪ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.ঝিল্লুর রহমান আনমকে বিদায় সংবর্ধনা দিয়েছেন উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারী শিক্ষকরা।

সোমবার (১৭ অক্টোবর) দুপুর ২ ঘটিকায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের হলরুমে এক অনুষ্ঠানের মাধ্যমে মাদরাসার শিক্ষকরা এ সংবর্ধনা দেন। ত্রিশাল আব্বাছিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মোঃ ফজলুল হকের সভাপতিত্বে মো.ঝিল্লুর রহমান আনম কে সংবর্ধিত করেন বিভিন্ন মাদরাসার প্রধান ও সহকারী শিক্ষকরা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা একাডেমিক সুপারভাইজার শাহানা আক্তার, চকরামপুর ফাজিল মাদরাসার অধ্যক্ষ উসমানগনি, ঝাইয়ারপাড় ফাজিল মাদরাসার অধ্যক্ষ আব্দুল মান্নান,কোনাবাখাইল ফাজিল মাদরাসার অধ্যক্ষ আনিছুর রহমান, উপাধ্যক্ষ মোঃ খবির উদ্দিন খাগাটি জামতলী ফাজিল মাদরাসা,উপাধ্যক্ষ মনিরুল হাসান আউলিয়া নগর সিনিয়র আলিম মাদরাসা, এছাড়াও বক্তব্য রাখেন বিভিন্ন প্রতিষ্ঠান প্রধান ও সহকারী শিক্ষকবৃন্দ।

অনুষ্ঠানে শিক্ষকরা বলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হিসেবে ঝিল্লুর রহমান আনম ২০১৯ খ্রিষ্টাব্দের ২২ জুলাই যোগদান করেন। এরপর থেকে তার সততা ও নিষ্ঠায় সকালে মুগ্ধ হয়েছেন। তিনি সকলের সাথে মিলেমিশে উপজেলার শিক্ষা কার্যক্রম অনেক দূর এগিয়ে নিয়েছেন। অনুষ্ঠান শেষে উপজেলার সকল শিক্ষকের পক্ষ থেকে তাকে সম্মাননা স্মারক ও ক্রেষ্ট প্রদান করা হয়।

জানা গেছে, গত ১০ অক্টোবর ২০২২ মাধ্যমিক শিক্ষা অফিসার মো. ঝিল্লুর রহমান আনমকে টাঙ্গাইলের সখিপুর উপজেলায় বদলি করে আদেশ জারি করে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!