শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশালে ৫জন‌কে অর্থদণ্ড ক‌রে‌ছে ভ্রাম‌্যমাণ আদালত

  • আপডেট বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ৫৮৫ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে ভ্রাম্যমাণ আদালতে সরকারী নির্দেশনা মোতাবেক লকডাউন ও স্বাস্থ্যবিধি অমান্য করায় ৩,৫০০ টাকা জরিমানা করা হয়েছে।

করোনা ভাইরাস সংক্রমণের ২য় ঢেউ মোকাবেলায় সরকার লকডাউন ঘোষণা করে বিভিন্ন নির্দেশনা প্রদান করে প্রজ্ঞাপন জারি করেছে।

সে নির্দেশনার আলোকে বুধবার ৭ এপ্রিল উপজেলার ত্রিশাল বাসস্ট্যান্ড এবং ত্রিশাল পৌরবাজারে মাস্ক পরিধান নিশ্চিতকরণ এবং লকডাউনের নির্দেশনা সঠিকভাবে প্রতিপালনে ত্রিশাল সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম মোবাইল কোর্ট পরিচালনা করেন।

এ সময় মাস্ক পরিধান না করায় ০৩ জনকে এবং লকডাউন না মেনে দোকান খোলা রাখায় ২ জন দোকানদারকে মোট ৫ টি মামলায় ৩৫০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

এ সময় সাধারণ জনগণকে মাস্ক পরিধান করতে উদ্বুদ্ধ ও বিনামূল্যে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়। সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধসহ জনগণের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত কর‌তে মোবাইল কোর্ট অব্যাহত থাকবে বলে জানান সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম।

ত্রিশাল থানা পুলিশের একটি টিম মোবাইল কোর্টে প‌রিচালনায় সহায়তা প্রদান করেছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!