শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় এক কি‌শোর নিহত, আহত চার

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২
  • ১৮০ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় এক কি‌শোর নিহত হয়েছে এবং আহত হয়েছে চারজন ।

জানা যায়, উপজেলার উজান বৈলর মন্ডল বাড়ী মোড়ে সোমবার বিকাল সোয়া চারটার দিকে যাত্রী নামানোর সময় দাড়ানো একটি মাহিন্দ্রা গাড়িকে পেছনদিক থেকে একটি ট্রাক (ঢাকা মেট্রো – ট ১৪-৯৭৬৫) ধাক্কা দিলে ঘটনাস্থলেই মো. খোকন মিয়া (১৪) না‌মে একজন কি‌শোর মারা যায়। সে বৈলর রুদ্রগ্রামের বাসিন্দা সিরাজুল ইসলামের ছেলে। গুরুতর আহতরা হলেন, নিহত খোকনের মা রূপালী বেগম, নানী সাজেদা খাতুন ও অজ্ঞাত দুইজন।

ত্রিশাল ফায়ারসার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, যাত্রী নামানোর সময় দাড়ানো একটি মাহিন্দ্রা গাড়িকে পেছনদিক থেকে একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলে এ ঘটনা ঘ‌টে।

ত্রিশাল থানার পুলিশ উপ-পরিদর্শক আব্দুস ছাত্তার বলেন, ঘটনাস্থলেই একজন মারা গেছে। গুরুতর আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা ঘাতক গাড়িটি আটক করেছি। তবে চালক পলাতক রয়েছে। আইনানুগ কার্যক্রম চলমান রয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!