শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশালে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ২৩১ দেখেছে

সাম্প্রদায়িক সম্প্রীতি ধ্বংস ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধে ময়মনসিংহের ত্রিশালে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ত্রিশাল উপজেলা শাখা ও স্থানীয় সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের আয়োজনে শনিরবার দুপুরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, ত্রিশাল সরকারি নজরুল ডিগ্রী কলেজের সাবেক অধ্যাপক সাব্বির রেজা, জাতীয় কৃষক সমিতি কেন্দ্রীয় কমিটির সদস্য ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ত্রিশাল উপজেলা শাখার সভাপতি কৃষিবিদ নিতাই চন্দ্র রায়, সাধারণ সম্পাদক রাধা রমন মোধক, সুখময় মোদক, অমলেশ কর্মকার, আশুতোষ কর্মকার, প্রদীপ চন্দ্র মোদক প্রমুখ।

কৃষিবিদ নিতাই চন্দ্র রায় বলেন, সারাদেশে যে সাম্প্রদায়িক সংঘাতের সৃষ্টি করে হিন্দুদের বাড়ি-ঘর, দোকান-পাট লুটপাট করে ঘর-বাড়ি পুড়িয়ে দেওয়ার ঘটনা ঘটছে আমরা তীব্র নিন্দা জানাই। স্বাধীনতার পর থেকে বাংলাদেশের বিভিন্ন জায়গায় এ ধরনের ঘটনা ঘটলেও তার সুষ্ঠ বিচার না হওয়ায় এ ধরনের কার্যক্রম চলছে। আমরা চাই দোষী ব্যক্তিদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি দেওয়া হউক এবং এ শাস্তি জরুরী আইনের মাধ্যমে দিতে হবে। যাতে ভবিষ্যতে এ ধরনের ঘটনা না ঘটতে পারে। বঙ্গবন্ধুর এ বাংলাদেশে সাম্প্রদায়ীক সংঘাত হতে পারে না। আমরা যখন ১৯৭১ সালে অস্ত্র ধরে নিয়েছি, প্রয়োজনে আবারও ১৯৭১ এরমত হাতিয়ার হাতে নিয়ে সাম্প্রদায়ীকতাকে বাংলার মাটি থেকে চিরতরে নির্মূল করবো। তিনি আরও বলেন, দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে দরিদ্র ও মধ্যবিত্ত শ্রেণির মানুষের বেহাল দশা। এ অবস্থায় বাজার নিয়ন্ত্রণ জরুরী।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!