শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশালে ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে সেমিনার ও পুরষ্কার বিতরণ

  • আপডেট শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ২৫২ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে ডিজিটাল বাংলাদেশ দিবস-২০ উপলক্ষে ‘যদিও মানছি দুরত্ব তবও থাকছি সংযুক্ত’ শীর্ষক সেমিনার ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে ত্রিশাল উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সাবির্ক সহযোগীতায় উপজেলা প্রশাসনের আয়োজনে সেমিনার ও পুরষ্কার বিতরণ করা হয়। এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) তরিকুল ইসলাম, সিনিয়র মৎস্য কর্মকর্তা তোফায়েল আহমেদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জিল্লুর রহমান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নাজমুর রওশন সুমেল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলমগীর হোসেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার শাহানা আক্তার প্রমুখ। সঞ্চালনা করেন উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার যুবাহদা সুলতানা।

এর আগে ‘ডিজিটাল বাংলাদেশ সম্পর্কিত বিষয় সমুহে’র উপর ৬ষ্ঠ হতে ১০ম শ্রেণি পর্যন্ত চতুর্থ ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২০ উপলক্ষে উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ১ম স্থান অর্জন করে রওশন আরা বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী সুরাইয়া, ২য় স্থান অর্জন করে ত্রিশাল নজরুল বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী আনিশা রায় ও ৩য় স্থান অর্জন করে রামপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র খালিদ হাসান। অন্যদিকে ‘আমার তুলিতে ডিজিটাল বাংলাদেশ’ বিষয়ের উপর ১ম হতে ৫ম শ্রেণি পর্যন্ত চিত্রাঙ্কণ প্রতিযোগীতায় অংশগ্রহণ করে ১ম স্থান অর্জন করে ত্রিশাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র নাইমুর রহমান সাকিব, ২য় স্থান অর্জন করে দরিরামপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী তাসকীয়া সায়রিন, ৩য় স্থান অর্জন করে ত্রিশাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী ইসমাত জাহান লামিমা ও ৪র্থ স্থান অর্জন করে ত্রিশাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্রী নিধি। সেমিনার শেষে বিজয়ীদের মধ্যে পুরষ্কার প্রদান করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!