শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

তানোরে প্রেম করে বিয়ে না করায় বিষ পানে প্রেমিকার আত্মহত্যা, আটক প্রেমিক

সারোয়ার হোসেন, তানোর (রাজশাহী) থে‌কে
  • আপডেট বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ৭৯ দেখেছে

রাজশাহীর তানোরে প্রেম করে বিয়ে না করায় বিষ পানে প্রেমিকা অষ্টম শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। এতে করে আত্মহত্যার ঘটনায় প্রেমিক ইমন (২২) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বুধবার উপজেলার কলমা ইউনিয়নের শালবাড়ী সোল্লাপাড়া গ্রামে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, কলমা ইউনিয়নের চৈরখোল গ্রামের পক্কর আলীর পুত্র ইমন হোসেন একই ইউনিয়নের শালবাড়ী সোল্লাপাড়া গ্রামের দিনমজুর দোখা ইসলামের জনৈক মেয়ে অষ্টম শ্রেণির শিক্ষার্থীর সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিলো। এতে করে তাদের প্রেমের সম্পর্ক জানা জানি হলে প্রেমিকা প্রেমিক ইমনকে বিয়ের জন্য চাপ দেয়। কিন্তু প্রেমিক ইমন সাব জানিয়ে দেন তাকে বিয়ে করা তার পক্ষে সম্ভব না বলে বিভিন্ন তালবাহানা করতে থাকেন। যার জন্য মানসম্মান ইজ্জতের ভয়ে প্রেমিকা নিজ বাড়িতে থাকা বিষ পান করে আত্মহত্যা করেন। এতে করে মেয়ের বাবা আত্মহত্যার প্রচোরণায় প্রেমিক ইমনকে আসামি করে থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ সঙ্গে সঙ্গে বিশেষ অভিযান চালিয়ে প্রেমিক ইমনকে গ্রেফতার করেন।

তানোর থানার অফিসার ইনচার্জ ওসি কামরুজ্জামান মিয়া জানান, আত্মহত্যার ঘটনায় মেয়ের বাবা বাদি হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেফতারও করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!