শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ডোমারে আ’লীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মোঃ সুমন ইসলাম প্রামানিক, ডোমার (নীলফামারী) থে‌কে
  • আপডেট সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ৯৮ দেখেছে

ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষ্যে নীলফামারীর ডোমার উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৭ই এপ্রিল) বিকাল সাড়ে ৪টায় ডোমার নাট্য সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনজুরুল হক চৌধুরী’র সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন করেন—ডোমার উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল।

আলোচনা সভায় বক্তব্য রাখেন—নীলফামারী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ডোমার উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মনোয়ার হোসেন, নীলফামারী জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য সরকার ফারহানা আখতার সুমি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক শাহজাহান সরকার বুলবুল, সাবেক সাধারণ সম্পাদক মনজিলুর রহমান, সম্পাদক মণ্ডলীর সদস্য আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মো. রফিকুজ্জামান রুবেল, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান মোনা, উপজেলা কমান্ড মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. নুরননবী, উপজেলা শাখা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহ্বায়ক মো. আল-আমিন রহমান, পৌর ছাত্রলীগের সভাপতি বিজয় রায় প্রমূখ।

এসময় অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন—ডোমার উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. মনছুর আলী, সহ-সভাপতি অহিদুল ইসলাম মাস্টার, ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. হাফিজুল হক রবি, জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য শহিদ আহমেদ শান্তু, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মো. আব্দুল মালেক সরকার, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক গণেশ কুমার আগরওয়ালা, পৌর কৃষক লীগের আহ্বায়ক মো. আবু সাঈদ সহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, কৃষক লীগের নেতাকর্মীবৃন্দ এবং বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও শিক্ষকবৃন্দ।

এর আগে, পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ডোমার উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. হাফিজুর রহমান মন্ত্রী। এছাড়া ইফতারের আগ মুহূর্তে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া পরিচালনা করেন ডোমার বাজার কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মুফতি মাহমুদ বিন আলম।

বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে রাষ্ট্রপতি করে মুজিবনগর সরকার গঠনের পর একাত্তরের আজকের এই দিনে শপথগ্রহণ অনুষ্ঠিত হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব, জাতীয় চার নেতা সহ মুজিবনগর সরকারে দায়িত্ব পালন করা সকল নেতৃবৃন্দের প্রতি বিনম্র শ্রদ্ধা। আওয়ামী লীগ কে সুসংগঠিত করতে ডোমার উপজেলার প্রত্যেক ইউনিয়নে কাজ করা হচ্ছে। এখনকার ডোমারের আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। স্বাধীনতাবিরোধীদের হাত থেকে আওয়ামী পরিবারকে রক্ষা করার করার কেন্দ্রীয় নেতৃবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!