শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ঠাকুরগাঁওয়ে ইউপি নির্বাচনে ভোট কেন্দ্রে ভোটারদের ব্যাপক উপস্থিতি

ঠাকুরগাঁও সংবাদদাতা
  • আপডেট বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ১২৬ দেখেছে

দ্বিতীয় ধাপে ইউনিয়ন নির্বাচনে ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল ও হরিপুর উপজেলার ১১টি ইউনিয়নের ৯৯টি কেন্দ্রে ভোট গ্রহণ চলছে। সকাল ৭টা থেকেই কেন্দ্র গুলোতে ভোটারদের বেশ উপস্থিতি দেখা গেছে।

ঘড়ির কাটায় সকাল ৮টা বেজে যাবার সাথে সাথেই শুরু হয় ভোট গ্রহণ। ভোট গ্রহনের সকল প্রস্তুতি গ্রহণ করে ভোট কেন্দ্রে দায়িত্ব প্রাপ্ত পিজাইডিং অফিসার ও পুলিং এজেন্ডরা। শীতকে উপেক্ষা করে সকাল সকাল বেশ হাসি খুসি মেজাজেই দেখা যাচ্ছে ভোটার ও প্রাথীদের ভোটকেন্দ্রে।

দ্বিতীয় ধাপে জেলার রানীশংকৈল উপজেলায় ৫টি ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট-২২জন, সংরক্ষিত মহিলা আসনে ৬৬জন, ও সাধারণ সদস্য পদে ১৭৫জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার ৯৪ হাজার ১শত ৩১ জন। ৪৮ হাজার ৬১৫ জন পুরুষ ও ৪৫ হাজার ৫১৬ জন মহিলা ভোটার।

হরিপুর উপজেলায় ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট-৩০জন, সংরক্ষিত মহিলা আসনে ৭৪জন, ও সাধারণ সদস্য পদে ২১৭জন প্রতিদোন্দিতা করছেন। মোট ভোটার ১লক্ষ ৮ হাজার ৯শত ৬৭ জন। এর মধ্যে ৫৫ হাজার ৭৭৪ জন পুরুষ ও ৫৩ হাজার ১৯৩ মহিলা ভোটার।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!