শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

চিলাহাটিতে মহানবী (সাঃ) কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মোঃ সুমন ইসলাম প্রামানিক, ডোমার (নীলফামারী) থে‌কে
  • আপডেট বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ৮৬ দেখেছে

ভারতের ক্ষমতাসীন দল (বিজেপি) মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লী শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দাল কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) ও আম্মাজান হযরত আয়েশা সিদ্দিকা (রাঃ) কে কটুক্তির প্রতিবাদে নীলফামার চিলাহাটি বোতলগঞ্জ বাজারের বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুব সমাজ’।

(১৬ই জুন)সন্ধা ৬.৩০ মিনিটে চিলাহাটি বোতলগঞ্জ বাজারে মোড় থেকে যুব সমাজের আয়োজনে একটি বিশাল বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বোতলগঞ্জ বাজার জামে মসজিদের পাশেই পাদদেশে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। এতে সভাপতিত্ব করেন যুব সমাজের সভাপতি মোঃ গোলাম রাব্বানী, এ-সময় আরো বক্তব্য রাখেন বোতলগঞ্জ বাজার জামে মসজিদের সানি ইমাম মওলানা হাফেজ মোঃ রাকিব হোসেন। চান্দখানা জামে মসজিদের ইমাম মওলানা হাফেজ মোঃ আজিজুল ইসলাম। যুব সমাজের প্রধান অথিতি মওলানা আশিকুর রহমান, প্রমুখ।
বক্তারা বলেন, সারাবিশ্বের মুসলমানদের প্রাণের স্পন্দন মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) ও তার বিবি হযরত আয়েশা সিদ্দিকা (রাঃ) এর শানে বেয়াদবি এবং কটুক্তি মূলক মন্তব্য করেছে ভারতের ক্ষমতাসীন দল বিজেপি’র দুই নেতা। আমরা এর তীব্র নিন্দা জানাই। সেইসাথে বাংলাদেশ সরকারের মাধ্যমে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জানাতে চাই, অনতিবিলম্বে যদি দোষীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া না হয়, তাহলে সারা বিশ্বের মুসলমান আরও ঐক্যবদ্ধ হয়ে প্রতিবাদ করবে। পাশাপাশি সকলকে ভারতীয় পণ্য বর্জনের আহ্বান করছি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!