শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

গোয়েন্দা বাহিনীকে দক্ষতা বাড়াতে হবে: প্রধানমন্ত্রী

  • আপডেট সোমবার, ১৫ জুন, ২০২০
  • ২৬৮ দেখেছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সময়ের সাথে অপরাধের ধরন পাল্টাছে। তাই পরিবর্তিত সময়ের সাথে সাথে গোয়েন্দা সংস্থা ও সংশ্লিষ্ট বাহিনীকে নিজেদের দক্ষতা বাড়াতে হবে।

স্পেশাল সিকিউরিটি ফোর্সের (এসএসএফ) ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সোমবার সকালে তিনি এ কথা বলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, কারোনাকালে মানুষ কীভাবে সামাজিক বা অর্থনৈতিকভাবে ঘুরে দাঁড়াবে, সে দিকেই গুরুত্ব দেয়া হচ্ছে। ডিজিটাল বাংলাদেশ গড়েছি বলেই আজ এই করোনাকালে দূরে থেকেও মানুষকে সেবা দিতে পারছি। তবে কষ্টের বিষয় হলো যারা আমাদের জন্য কাজ করেন তাদের কাছে যেতে পারছি না।

শেখ হাসিনা বলেন, দেশে দেশে অপরাধের ধরন পাল্টে যাচ্ছে। সে কারণেই এসএসএসকে অত্যাধুনিক প্রযুক্তি ও প্রযুক্তি জ্ঞান সম্পন্ন হতে হবে।

এসএসএফের সদস্যদের উদ্দেশে তিনি বলেন, তোমরা যেমন আমার নিরাপত্তার কথা ভাব আমিও তোমাদের কথা ভাবি। আমরা তো বৃদ্ধ হয়ে গেছি। তোমাদের সামনে এখনো জীবন পড়ে আছে। তোমাদের জীবন খুব গুরুত্বপূর্ণ।
এসময় তিনি করোনায় মৃতদের স্মরণ করে বলেন, প্রতিদিন একের পর এক মৃত্যুর সংবাদ শুনতে হচ্ছে। আজও সিলেটের সাবেক মেয়র কামরান মারা গেলেন। তার ওপর গ্রেনেড হামলা হলেও তিনি রক্ষা পেয়েছেন। কিন্তু করোনা তার প্রাণ কেড়ে নিলো।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!