শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

গফরগাঁও পি‌ডি‌বি’তে বিদায় ও বরণ সংবর্ধনা

ময়মন‌সিংহ সংবাদদাতা
  • আপডেট শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ১৬৩ দেখেছে

ময়মন‌সিং‌হের গফরগাঁও বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভা‌গের নির্বাহী প্রকৌশলী মো. সাহাগীর হো‌সেনের বিদায় সংবর্ধনা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। প‌রে নব নিযুক্ত নির্বাহী প্রকৌশল‌ৗ মোশারফ হো‌সেন‌কে বরণ করা হয়।

শ‌নিবার (৩০ অ‌ক্টোবর) সকা‌লে গফরগাঁও বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভা‌গের কন্ট্রোল রু‌মে দাপ্ত‌রিক বদ‌লি জ‌নিত বিদায় উপল‌ক্ষে নির্বাহী প্রকৌশলী মো. সাহাগীর হো‌সেনের বিদায় সংবর্ধনা অনু‌ষ্ঠিত হয়। প‌রে নব নিযুক্ত নির্বাহী প্রকৌশল‌ৗ মোশারফ হো‌সেন‌কে বরণ করা হয়।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন, গফরগাঁও বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভা‌গের বিদায়ী নির্বাহী প্রকৌশলী মো. সাহাগীর হো‌সেন, নব নিযুক্ত নির্বাহী প্রকৌশল‌ী মোশারফ হো‌সেন, উপ সহকারী প্রকৌশলী জোবা‌য়েদ হোসাইন, উপ সহকারী প্রকৌশলী সাজ্জাত হো‌সেন, উপ সহকারী প্রকৌশলী আব্দুল্লাহ আল নোমান সহ অন‌্যান‌্য কর্মকর্তা ও কর্মচা‌রিগণ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!