শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

কিশোরগঞ্জে স্কুল শিক্ষকের নির্মম নির্যাতনে শিশু শিক্ষার্থী হাসপাতালে

লাতিফুল আজম, কিশোরগঞ্জ (নীলফামারী) থে‌কে
  • আপডেট রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১৮০ দেখেছে

নীলফামারী কিশোরগঞ্জে মোবাইলে গেম খেলার অভিযোগ এনে রাফিউল হাসান হিমেল(১২) ষষ্ঠ শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে মধ্যযুগীয় কায়দায় নির্মমভাবে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এমন অভিযোগ সোনামণি আইডিয়াল কেজি স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক ও কেশবা যুগি পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আকবর এর বিরুদ্ধে।গুরুতর আহত শিশুটি কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

রবিবার বিকেল ৪টায় ওই বিদ্যালয়ের শ্রেণিকক্ষে এ ঘটনাটি ঘটে। আহত রাফিউল হাসান কিশোরগঞ্জ সদর ইউনিয়নের কেশবা কলেজ পাড়া গ্রামের আব্দুর রউফের ছেলে।

এ ন্যাক্কারজনক ঘটনার প্রতিকার চেয়ে পিতা আব্দুর রউফ থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগে জানা যায়,রাফিউল হাসান তার নিজ বাড়িতে মোবাইলে গেম খেলেন। এ কথা প্রধান শিক্ষক জানতে পেরে শ্রেণিকক্ষে এলোপাতাড়িভাবে বেত্রাঘাত করে পাঁজরসহ হাতে রক্তাক্ত জখম করেন।পরে খবর পেয়ে শিশুটির পিতা তাকে আহত অবস্থায় উদ্ধার করে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

শিশুটির পিতা আব্দুর রউফ বলেন, অন্যায় ভাবে ছেলেকে নির্মমভাবে প্রহারের বিষয়ে প্রধান শিক্ষকের নিকট জানতে চাইলে ক্ষুব্দ হইয়া তিনি আপত্তিকর ভাষায় গালিগালাজ করেন। এর প্রতিবাদ করলে তার ছেলে ইয়ামিন ও শ্যালক আরিফ হোসেন মারমুখী হয়ে উঠেন। আমি নিরুপায় হয়ে সেখান থেকে ফিরে আসি। এ ঘটনায় শিক্ষক তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে মুঠোফোনে প্রধান শিক্ষক আলী আকবরের সাথে কথা বললে তিনি জানান, পরে কথা হবে।

এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ রাজীব কুমার রায় বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!