শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

কিশোরগঞ্জে কৃষকলীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সুবর্ণজয়ন্তী যথাযথ মর্যাদায় পালন

লাতিফুল আজম, কিশোরগঞ্জ (নীলফামারী) থে‌কে
  • আপডেট মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ৯৭ দেখেছে

“সুখী কৃষক সুখী দেশ,শেখ হাসিনার বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে নীলফামারীর কিশোরগঞ্জে বাংলাদেশ কৃষক লীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ে র‌্যালি, আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। উপজেলা কৃষকলীগের সভাপতি মিথুন কুমার রায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাকিল হোসেনের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কিশোরগঞ্জ উপজেলা শাখার সভাপতি জাকির হোসেন বাবুল, বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কিশোরগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মশিয়ার রহমান, জেলা মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক শিল্পী রানী রায়, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাবু। বঙ্গবন্ধুর ম্যুরাল পুস্পমাল্য অর্পণসহ সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বক্তারা সংগঠনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।
উল্লেখ্য যে,কৃষি উন্নয়ন ও কৃষকের স্বার্থ রক্ষার জন্য ১৯৭২ সালের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ কৃষক লীগ প্রতিষ্ঠা করেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!