শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ওয়ারেন্টভুক্ত ৫ জনসহ যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ১ আসামি গ্রেফতার আত্রাই থানা পুলিশ

ফরহাদ মিয়া রকি, আত্রাই (ন‌ওগাঁ) থে‌কে
  • আপডেট শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ৮৩ দেখেছে

নওগাঁর আত্রাইয়ে ওয়ারেন্টভুক্ত ৫ জন এবং ১জন যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে থানা পুলিশ।

শুক্রবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে আজ শনিবার সকালে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়।

ওয়ারেন্টভুক্ত গ্ৰেফতারকৃতরা হলেন, সমসপাড়া গ্রামের চাঁন প্রামানিক (৪৫) ও রেন্টু প্রামানিক (৩৭), কাজীপাড়া গ্রামের মজনু প্রামানিক (২৭), পাঁচুপুর গ্রামের মুকুল সরদার (৪১), ভবানীপুর গ্রামের রহিদুল ইসলাম।

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি উপজেলার মালিপুকুর গ্রামের এমদাদুল হক ওরফে বেলকোন (৩০)।

আত্রাই থানা ওসি আবুল কালাম আজাদ বলেন, শুক্রবার দিবাগত রাতে অভিযান চালিয়ে ছয় জন আসামিকে আটক করে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এর মধ্যে ৫ জন ওয়ারেন্টভুক্ত ও ১ জন যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!