শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

এ আর রহমানের সংগীতে ফারুকীর ‘নো ল্যান্ডস ম্যান’

  • আপডেট শনিবার, ১৩ জুন, ২০২০
  • ২৫৮ দেখেছে

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী তার ‘ডুব’ সিনেমায় কাস্টিং করেছিলেন বলিউড প্রয়াত অভিনেতা ইরফান খানকে। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই অভিনেতা বাংলাদেশের সিনেমায় অভিনয় করা নিয়ে দর্শকদের বড় এক চমক দেন ফারুকী।

এবার প্রকাশ পেল তার আরও এক চমক। তার নির্মাণাধীন সিনেমা ‘নো ল্যান্ডস ম্যান’-এর সংগীত পরিচালনা করছেন অস্কারজয়ী ভারতীয় সংগীত তারকা এ আর রহমান। চলচ্চিত্র বিষয়ক সংবাদমাধ্যম ভ্যারাইটি ডটকম সংবাদটি প্রকাশের পর থেকে দেশের গণমাধ্যমগুলোতে আসে। দক্ষিণ এশিয়ার এক ব্যক্তির জীবনের নানা মুহূর্ত ‘নো ল্যান্ডস ম্যান’-এ তুলে ধরা হবে, যার সঙ্গে যুক্তরাষ্ট্রে পরিচয় হয় এক অস্ট্রেলিয়ান নারীর।

এ আর রহমান জানান, সময় সর্বদা নতুন জগতের জন্ম দেয়, নতুন আদর্শেরও। এই নতুন জগতের রয়েছে বলার মতো নিজস্ব চ্যালেঞ্জ ও নতুন গল্প। ফারুকীর সিনেমায়ও এমন গল্প বলবে।

ছবিতে প্রধান কয়েকটি চরিত্রে আছেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দীন সিদ্দিকী, অস্ট্রেলিয়ান অভিনেত্রী মেগান মিচেল ও বাংলাদেশের তাহসান খান। যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া ও ভারতে চিত্রায়িত এ ছবির সহ-প্রযোজক হিসেবে ‘সেক্রেড গেমস’ তারকাও আছেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!