শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ঈশ্বরগঞ্জে মরা মুরগীর মাংস বিক্রির সময় দুই যুবক আটক

শরিফুল আলম, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) থে‌কে
  • আপডেট বুধবার, ৭ জুন, ২০২৩
  • ৪০ দেখেছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মরা মুরগীর মাংস বিক্রি করার সময় মো: হাবিব হাসান (২২) ও মো: হৃদয় নামে দুই যুবককে আটক করে স্থানীয় লোকজন। খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান এসে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাঁদের এক মাসের জেল প্রদান করেন।

বুধবার (৭ জুন) রাত ৮ টায় উপজেলার উচাখিলা ইউনিয়ন মাছ বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। এ এসময় তাঁদের কাছ থেকে ৩৭ কেজি মরা ব্রয়লার মুরগীর মাংস জব্দ করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানা যায়, আটকৃত মো: হাবিব হাসানের বাড়ি ময়মনসিংহ জেলার ত্রিশাল থানায়। সে ওই এলাকার মো: মানিক মিয়ার ছেলে এবং মো: হৃদয় ময়মনসিংহ সদর এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার উপজেলার উচাখিলা ইউনিয়ন মাছ বাজার এলাকায় সাপ্তাহিক হাট বসে। ওই হাটে মরা ব্রয়লার মুরগীর মাংস কেটে ঢালায় সাজিয়ে বিক্রি করছিল দুই যুবক। এসময় মাংস থেকে দুর্গন্ধ ও মাছি উড়তে থাকায় স্থানীয়দের সন্দেহ হয়। পরে মাংসসহ স্থানীয়রা এক যুবককে আটক করে।

এদিকে খবর পেয়ে ঈশ্বরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান এসে আটককৃতদের এক মাসের জেল দেন। এ ছাড়াও ওই তাদের কাছ থেকে ৩৭ কেজির মতো মরা ব্রয়লার মুরগীর মাংস জব্দ করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান জানান, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের পর মরা ব্রয়লার মুরগীর মাংস বিক্রয়ের বিষয়টি স্বীকার করেছে ওই যুবক। পরে তাঁকে ভোক্তা অধিকার সংরক্ষিত আইন-২০০৯ এর ৫৩ ধারায় এক মাসের জেল দায়ের করা হয়েছে। এ ছাড়াও জব্দকৃত মাংস মাটির নিচে পুঁতে ধ্বংস করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!