শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ইসলামপুর ডিগ্রীর চরের রাস্তার বেহাল দশা, চরম দুর্ভোগে এলাকাবাসী 

মোঃ মনির হোসেন
  • আপডেট সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৬ দেখেছে
জামালপুর ইসলামপুর উপজেলার ১১ নং  চরপুটিমারী ও ১২ নং চরগোয়ালানী ইনিয়নের ডি বালিয়ামারী প্রয়াস্তী,আকন্দ পাড়া ও হরিণধরা গ্রামের জনগণ গত কয়েক বছর ধরে চরম দূর্ভোগ পোহাচ্ছেন। সবচেয়ে বেশি দূর্ভোগ পোহাতে হচ্ছে প্রয়াস্তী ও হরিণ ধরা গ্রামের জনগণরা। দীর্ঘদিন ধরে এই রাস্তাটি বিভিন্ন জায়গায় ভাঙা,একটু বৃষ্টি হলেই রাস্তাগুলো এমন কাদাময় হয় যে এসব রাস্তা দিয়ে যানবাহন চলাচল তো দূরের কথা, পায়ে হেটে চলাচল করা দুরুহ ব্যাপার।
ডিগ্রীর চরের গ্রামের কয়েকটি বেহাল রাস্তা, যে গুলো দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ চলাচল করে থাকে।রাস্তাটি দীর্ঘদিন ধরে সংস্কার না হওয়ায় বর্তমানে এ রাস্তা ব্যবহার সম্পূর্ণ অনুপযোগী হয়ে পড়েছে। একটুখানি বৃষ্টি হলেই রাস্তা কাদায় ভরে উঠে, মানুষ ঘর থেকে বের হতে পারে না। এ গ্রামের রাস্তার দূরাবস্থার কারণে কৃষকগণ তাদের উৎপাদিত শস্য, ধান, শাক সবজি হাটবাজারে নিয়ে যেতে পারে না। বৃষ্টির দিনে শিক্ষার্থীরা শিক্ষা প্রতিষ্ঠানে যেতে চরম ভোগান্তির শিকার হয়। এই বিষয়ে গ্রামের বেশ কয়েকজন মানুষের সাথে কথা বললে তারা তীব্র ক্ষোভ প্রকাশ করেন। তারা জানান, দীর্ঘদিন ধরে রাস্তা সংস্কারের কোনো পদক্ষেপ নেওয়া হয় না। দীর্ঘদিন ধরে রাস্তার এই অবস্থা।জনপ্রতিনিধিদের কোনো ভ্রুক্ষেপ না থাকায় হতাশা ব্যক্ত করেন তারা। এ বিষয়ে ১১ নং চরপুটিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শামছুজ্জামান সুরুজ কে ফোন দিলে তিনি বলেন আমি অসুস্থ,  রাস্তাটি খারাপ এ বলে তিনি ফোন রেখে দেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!