শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ইসলামপুরে টিসিবির পণ্য যুবলীগ নেতা ও মেম্বারের খপ্পরে

মোঃ রফিকুল ইসলাম রঞ্জু, জামালপুর থেকে
  • আপডেট বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ৬১ দেখেছে
জামালপুরের ইসলামপুর উপজেলা চরপুটিমারী ইউনিয়নে টিসিবির কার্ডধারীর পণ্য যুবলীগ নেতা ও ওয়ার্ড মেম্বার, সংরক্ষিত আসনের মহিলা মেম্বারের খপ্পরে পড়েছে।
মঙ্গলবার (২৮মার্চ) ঘটনাটি ঘটেছে ইসলামপুর পৌরসভা আওতাধীন দরিয়াবাদ আশা অফিস সংলগ্ন এলাকায় টিসিবির পণ্য বিতরণ কালে চরপুটিমারী ইউনিয়ন যুবলীগ নেতা মোস্তাক আহমেদ ওয়ার্ড মেম্বার হানিফ উদ্দিন, সংরক্ষিত মহিলা মেম্বারের স্বামী (নাইটগাট) হানির যোগসাজশে ১২০ টি কার্ড একসাথে ডিলারের নিকট জমা দিয়ে টিসিবির পণ্য সামগ্রী উত্তোলন করেন। পরে ইউনিয়নে বিভিন্ন দোকানের ব্যবসায়িদের কাছে অধিক দামে পণ্য বিক্রি করে থাকেন বলে অভিযোগ পাওয়া গেছে। টিসিবির কার্ডধারীরা পণ্য সামগ্রী না পেয়ে মুখ থুবড়ে বাড়িতে চলে আসেন এমন পরিস্থিতিতে হতদরিদ্র গরীব অসহায় পরিবারের মাঝে গুঞ্জন শুরু হয়েছে। ইউনিয়নে ২২ শত সুবিধা ভোগী রয়েছে। কয়েকজন কার্ডধারী নাম প্রকাশে অনিচ্ছুক তিনি জানান টিসিবির পণ্য সামগ্রী এর আগে চরপুটিমারী ইউনিয়ন পরিষদ থেকে বিতরণ করা হয়েছে। যুবলীগ নেতা ও মেম্বারদের অনিয়ম অত্যাচারে কারণে ইউনিয়ন থেকে ১৮ কি:মি: দূরত্ব ইসলামপুর পৌরএলাকায় চলে যায়। ভুক্তভোগীরা প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে এদের আইনের আওতায় এনে শান্তি দাবি জানান।
টিসিবির পণ্য সামগ্রী বিক্রয় প্রতিষ্ঠানের মেসার্স আল নূর এন্টারপ্রাইজের ছামিউল হককে একাধিক বার ফোন করেও পাওয়া যায়নি।
ট্যাগ অফিসার উপসহকারী কৃষি কর্মকর্তা  সাখাওয়াত হোসেন  জানান, একাধিক কার্ডে পণ্য সামগ্রী বিতরণ করা হয়নি।
উপজেলা নির্বাহী অফিসার মু: তানভীর হাসান রুমান বলেন, যারা পণ্য পায়নি তারা অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!