শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার মোবাইল নম্বর হ্যাক করে টাকা দাবি

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া থে‌কে
  • আপডেট সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ১০৫ দেখেছে

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) মোবাইল নম্বর ক্লোন করে জনপ্রতিনিধিসহ বিভিন্ন ব্যক্তির কাছে টাকা চাওয়াসহ হুমকি দেওয়া হচ্ছে।

সোমবার (০৪ এপ্রিল) সকালে আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অরবিন্দ বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন। এ বিষয়ে তিনি কাউকে কোনো অর্থ না দেওয়াসহ সতর্ক থাকার অনুরোধ জানিয়েছেন।

আড়াইসিধা ইউনিয়নের চেয়ারম্যান আবু সায়েম মিঠু জানান, সকালে আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাইল নম্বর থেকে কল করে হুমকি দেওয়া হয়।এতে আমার সন্দেহ হওয়ায় আমি চুপ থাকি। পরে আমি বিষয়টি আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানাই।

আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অরবিন্দ বিশ্বাস জানান, আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি মোবাইল ০১৭০৫৪১১২৩৪ নম্বরটি ক্লোন করে উপজেলার বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যানদের কল করা হচ্ছে। তাদের কাছে টাকা চাওয়াসহ বিভিন্ন ধরনের হুমকি দেওয়া হচ্ছে। এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করা হচ্ছে। সবাইকে সতর্ক থাকার অনুরোধ জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!