শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

আশুগঞ্জে ঘুষ না দেওয়ায় আসামির মাকে মারধরের অভিযোগ এসআই বা‌তে‌নের বিরুদ্ধে

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া থে‌কে
  • আপডেট বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ১২৪ দেখেছে

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বিষ হাজার টাকা ষ না দেওয়ায় থানায় আসামির মাকে মারধরের অভিযোগ উঠেছে এসআই আব্দুল বাতেনের বিরুদ্ধে।

সোমবার(২২ মার্চ) দুপুরে এ ঘটনা ঘটে। আহত হয়ে মা পরভীন বেগম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। এই ঘটনায় অভিযুক্ত এএসআই বাতেনের বিচার চান স্বজনরা।তবে তাঁদের অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত এসআই।পুলিশের পিটুনিতে আহত পারভীন বেগম জানান, আশুগঞ্জ রেলওয়ে স্টেশনে র‌্যাব হাতে আটক হন সাগর মিয়া।

এ ঘটনায় রোববার বিকেলে সাগরকে মামলা দিয়ে আশুগঞ্জ থানায় হস্তান্তর করে। এরপর সোমবার দুপুরে ছেলে সাগরের জন্য থানায় খাবার নিয়ে যান মা পারভীন বেগম। এসময় এসআই বাতেন সাগরের মা পারভিন কে ডেকে আনেন এবং বিশ হাজার টাকা চান।আর নাহলে ছেলেকে মারধর করবেন।

এ সময় মা পারভীন টাকা দিতে না পারায় মায়ের সামনেই ছেলেকে ব্যাপক মারধর করেন এসআই বাতেন।মায়ের সামনেই ছেলেকে ব্যাপক মারধর করায় বাতেনকে আর না মারতে অনুরোধ করেন মা।এ সময় এসআই বাতেন মাকে লাঠি দিয়ে আঘাত করেন এবং অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

সাগরের স্ত্রী পুষ্প আক্তার পুতুল জানান আমার সামনেই আমার শাশুড়িকে মারধর করে এস আই বাতেন।অপরাধ করলে আমার স্বামী করেছে কিন্তু একজন পুরুষ হয়ে বিনা দোষে একজন নারীকে কিভাবে মারধর করে। আমি এসআই এর শাস্তি দাবি করছি।

তবে অভিযুক্ত এসআই তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেছেন এবং এই নারীকে মারধর করেননি বলে তিনি জানান।

এদিকে এ ঘটনাটি অবহিত হওয়ার পর অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহিন জানান, ঘটনাটির বিষয়ক খোঁজ খবর নেওয়া হচ্ছে এবং তদন্ত করা হচ্ছে। ইতোমধ্যে ওসিকে দায়িত্ব দেয়া হয়েছে। অভিযোগ প্রমাণিত হলে অভিযুক্ত এসআই বাতেনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!