শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

আব্দুল মজিদের সন্ধান চায় পরিবার

মোঃ মনির হোসেন
  • আপডেট বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১২৩ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার রামপুর ইউনিয়নের দরিরামপুর খাবলা পাড়া গ্রামের নিজ বাড়ি থেকে গত ১০ ফেব্রুয়ারি শুক্রবার বিকালে ত্রিশাল আসেন পরে ট্রাক ড্রাইভার মজনুর সাথে নেত্রকোনা জেলার দুর্গাপুরে যান, পরে আর ফিরে আসেনি আব্দুল মজিদ মিয়া (৫৫) নিখোজ হওয়ার পর থেকে পরিবারের সদস্যরা তাকে এলাকায় ও আত্বীয়-স্বজনদের বাড়ীতে খোজাজুখি করেও কোন সন্ধ্যান মেলেনি। বাড়ী থেকে বের হওয়ার সময় গায়ে ছিল হলুদ নীল কালারের লুঙ্গি আকাশী কালারের সাট। সনাক্ত বিবেচনায় চুল দারি সাদা কাচা রয়েছে। এ বিষয়ে গত বুধবার রাজন মিয়া পিতা আব্দু মজিদ মিয়া, ত্রিশাল থানায় একটি সাধারন ডায়েরী করেন। ত্রিশাল থানার জিডি নং- ৮৭৯, তারিখ-১৫/০২/২০২৩ইং।

নিখোজ সংক্রান্ত এ সাধারন ডায়েরীর তদন্ত করছেন ত্রিশাল থানার এস আই (নিরস্ত্র) মোঃ আব্দুল করিম বিপি যদি কোন হৃদয়বান লোকটির সন্ধান পেয়ে থাকেন নিম্নোক্ত নম্বরে যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে। ০১৭৫৭৬১৪৩৯৭,০১৭০৫৭৮৮৭৩৮ ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন জানান, নিখোজের বিষয়ে একটি সাধারন ডায়েরী করা হয়েছে। সাধারন ডায়েরীটি গুরুত্বের সাথে তদন্ত করছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!