শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

আত্রাইয়ে বদর দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান

ফরহাদ মিয়া রকি, আত্রাই (ন‌ওগাঁ) থে‌কে
  • আপডেট মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ৬৮ দেখেছে

১৭ রমজান বদর দিবস উপলক্ষে ন‌ওগাঁর আত্রাইয়ে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ এপ্রিল) সকাল ১০ টার সময় উপজেলা সাব রেজিস্ট্রি অফিস জামে মসজিদ মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার পাঁচুপুর ইউনিয়ন চেয়ারম্যান এর উদ্যোগে ঐতিহাসিক‌ এই বদর দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান করা হয়। এতে সভাপতিত্ব করেন, চেয়ারম্যান মোঃ খবিরুল ইসলাম।

ঐতিহাসিক বদর দিবস অনুষ্ঠানে আরো আলোচক ছিলেন, মাওলানা আসাদুল ইসলাম, মাওলানা শাহে আলম, মাওলানা আব্দুল আলীম, মাওলানা আখতারুজ্জামান।

অনুষ্ঠানে ঐতিহাসিক বদর দিবসে সংঘটিত বদর প্রান্তরে যুদ্ধ ছিল ইসলামের প্রথম জেহাদ। দ্বিতীয় হিজরির ১৭ রজমান বদর প্রান্তরে এ ঐতিহাসিক জেহাদ সংঘটিত হয়ে মুসলমানদের বিজয় রচিত হয়েছিল। বদর যুদ্ধের মধ্যদিয়ে পবিত্র মক্কা বিজয়ের মাধ্যমে ইসলাম তথা মুসলমানদের বিজয়ের ধারা সূচিত হয়। তাই আমরা বদরি সাহাবাদের মত খাঁটি মুসলমান ও ঈমান ওয়ালা হতে পারি, বদরি চেতনায় উজ্বিবিত হয়ে আমাদেরকে এগিয়ে যেতে হবে বলেন বক্তারা। পরে দেশ বিদেশের সকল মুসলমানদের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!