শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

আখাউড়ায় আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণ কাজ দ্রুত এগিয়ে চলছে

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া থে‌কে
  • আপডেট শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ৭৯ দেখেছে

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসহায় গৃহহীনদের আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণ কাজ দ্রুত এগিয়ে চলেছে।লাল-সবুজ ঘরে স্থায়ী ঠিকানা’ এই স্বপ্ন বাস্তবায়নের কারিগর আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক এমপি। আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় তার নির্বাচনী এলাকা আখাউড়া উপজেলায় দ্রত এগিয়ে যাচ্ছে ৫১৫টি ঘরের নির্মাণ কাজ।

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মোঃ শাহগীর আলমের নির্দেশে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা আক্তারের তত্ত্বাবধানে ও আখাউড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এ আশ্রয় প্রকল্পগুলির নির্মাণ কাজ বাস্তবায়ন করছেন দ্রুত। আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা আক্তার জানান, কিছুদিনের মধ্যে আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণ কাজ শেষ হবে। অতিদ্রুত নির্মাণ কাজগুলি শেষ করার জন্য প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাপস চক্রবর্তীকে নির্দেশ দিয়েছি এবং আমি নিজেও প্রতিনিয়ত নির্মাণ কাজ তদারকি করছি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!