শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

শেরপুর জেলা ছাত্রলীগ সহ-সভাপতি হলেন ইয়াছিন আরাফাত প্রান্তিক

  • আপডেট বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ২৩৩ দেখেছে

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহি সংসদ গত ২৪ নভেম্বর সংগঠনের অন্যতম শক্তিশালী ইউনিট শেরপুর জেলা ছাত্রলীগের ২৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছে।

এতে সহ-সভাপতি পদে মনোনীত হয়েছেন ইয়াছিন আরাফাত প্রান্তিক। ইয়াছিন আরাফাত প্রান্তিক নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের ছাত্র। আওয়ামী লীগ পরিবারে জন্মের পাশাপাশি স্কুল জীবনেই তিনি বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হন। তাঁর পিতা মরহুম বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল হালিম উকিল নালিতাবাড়ী উপজেলা আওয়ামীলীগ এর সাবেক সভাপতি, নালিতাবাড়ির পৌরসভার প্রথম ও দুইবারের নির্বাচিত মেয়র ছিলেন।

ইয়াছিন আরাফাত প্রান্তিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখা ভট্টাচার্য এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহি সংসদ এর সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম সোহাগ, শেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর প্রতি।

ইয়াছিন আরাফাত প্রান্তিক বলেন, ‘আমি একজন আওয়ামীলীগ পরিবার এর সন্তান। বাবার আদর্শে উজ্জীবিত হয়ে সততা ও নিষ্ঠার সাথে মানুষের সেবা করতে চাই। শেরপুর জেলার তথা নালিতাবাড়ীর সাধারণ শিক্ষার্থী ও তরুণ প্রজন্মের পাশে থাকতে চাই।’

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!