শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

ত্রিশা‌লে শেখ কামা‌লের জন্মবা‌র্ষিকী‌ উপল‌ক্ষে ভার্চুয়াল আ‌লোচনা

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ১২৩ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে ভার্চুয়াল আলোচনা সভা, মিলাদ মাহফিল, গাছের চারা রোপণ ও মাছের পোনা অবমুক্তকরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) বেলা ১১টায় জুম ক্লাউডের কল্যাণে ত্রিশাল উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে ভার্চুয়াল আলোচনার আয়োজন করা হয়।

ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জিল্লুর রহমান আনাম, উপজেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম, মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম মোমেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য ইকবাল হোসেন, ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের সভাপতি কামাল হোসেন, ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফকরুদ্দীন আহমেদ প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান বলেন, ১৫ আগস্ট স্বপরিবারে নির্মম হত্যাকান্ডের স্বীকার হয় শেখ কামাল। ১৫ আগস্ট নিহত সকলের আত্মার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করছি। করোনার প্রকোপের কারণে আজ ভার্চুয়াল আলোচনা হচ্ছে। করোনাকালীন সময়ে সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান করেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!