ত্রিশালে মৎস্যজীবী লীগের ইউ‌নিয়ন ক‌মি‌টির অনু‌মোদন

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট শনিবার, ৫ জুন, ২০২১
  • ২২২ দেখেছে

“ঐক্য, কর্ম, প্রগতি” বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের মুলনীতি, এই স্লোগানকে সামনে রেখে ময়মন‌সিংহ ত্রিশাল উপ‌জেলার ২নং বইলর ইউনিয়ন আওয়ামী মৎস‌্যজীবী লী‌গের আহবায়ক ক‌মি‌টির অনু‌মোদন করা হ‌য়ে‌ছে।

ময়মন‌সিংহ জেলা শাখার নি‌র্দেশনা ও উপ‌জেলা শাখার সিদ্ধান্ত ম‌তে ত্রিশাল উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহ্বায়ক মোঃ শহিদুল ইসলাম সুমন ও সদস্য সচিব ই‌ঞ্জি‌নিয়ার মোঃ সোহেল রানার স্বাক্ষরে আগামী নব্বই দিনের জন্য মোঃ তৈয়ব উদ্দিনকে আহ্বায়ক ও উসমান গণিকে সদস্য সচিব করে ৪৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়।

এ লক্ষে শুক্রবার (৪ জুন) সন্ধ‌্যায় বৈলর ইউ‌নিয়ন আওয়ামী মৎস‌্যজ‌ীবী লী‌গের অস্থায়ী কার্যল‌য়ে ত্রিশাল উপ‌জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহ্বায়ক মোঃ শহিদুল ইসলাম সুমন, যুগ্ন আহবায়ক আতাহার হোসেন জনি, সাব্বির আহমেদ, মাহমুদুল হাসান রোমান, শেখ রিয়াজুল ইসলাম রিয়াদ ও সদস্য সচিব ই‌ঞ্জি‌নিয়ার মোঃ সোহেল রানার উপস্থি‌তি‌তে বৈলর ইউ‌নিয়ন আওয়ামী মৎস‌্যজ‌ীবী লী‌গের আহবায়ক মোঃ তৈয়ব উদ্দিন ও সদস‌্য স‌চিব উসমান গণির হা‌তে নবগ‌ঠিত আহবায়ক ক‌মি‌টির অনু‌মোদন পত্র তু‌লে দেওয়া হয়।

ত্রিশাল উপ‌জেলা মৎস‌্যজীবী লী‌গের সদস্য সচিব ই‌ঞ্জি‌নিয়ার মোঃ সোহেল রানা এ সময় ব‌লেন, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের দলীয় গঠনতন্ত্র ‌মে‌নে ও স্থানীয় আওয়ামী লীগ নেতা‌দের পরামর্শক্রমে বইলর ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগ ক‌মি‌টির অনু‌মোদন ও সংগঠ‌নের সকল সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করার নির্দেশ দেওয়া হ‌য়ে‌ছে। নতুন দায়িত্ব পালনে এবং বাংলাদেশ আওয়ামী লীগের সম্নানিত সভাপতি ও মৎস্য বান্ধব সরকারের সফল প্রধানমন্ত্রী দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে কাজ করার আহ্বান ক‌রেন তি‌নি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!