শিরোনাম
চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন ত্রিশালে হাসপাতালে ৪ সাংবাদিকের উপর হামলায়

ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন

মোমিন তালুকদার
  • আপডেট শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৫ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল উপজেলা ছাত্রলীগের অন্তর্গত ৮নং সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের নয় সদস্য বিশিষ্ট আংশিক কমিটি আগামী এক বছরের জন্য ঘোষণা করা হয়েছে। কমিটিতে রিফাত আফজাল সভাপতি ও মাহমুদুল হাসান রিজনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

ত্রিশাল উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান মন্ডল ও সাধারণ সম্পাদক মোমিনুল হাসান সোহান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে শুক্রবার (২৯ সেপ্টেম্বর) এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি শাকিল আহমেদ (তারেক), শেখ শাকিল। যুগ্ম সাধারণ সম্পাদক মোবায়েত আলম (ছোটন), ইমরান হোসেন। সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আরাফাত, মোঃ নূরুল্লা, মেহেদী হাসান ফকির।

নবগঠিত কমিটির সভাপতি রিফাত আফজাল ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান রিজন বলেন, সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগকে আরো সুসংগঠিত করতে কাজ করে যাবো। ছাত্রলীগের সুনাম ও ঐতিহ্য বজায় রেখে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে কাজ করে যাবো।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!