শিরোনাম
ঈশ্বরগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ নেতা শুভ্রের বিরুদ্ধে হত্যার হুমকির অভিযোগ ইসলামপুরে সেলাই মেশিন ও ঢেউটিন বিতরণ ত্রিশালে পাকা ধান কেটে কৃষকের বাড়ি পৌঁছে দিল ছাত্রলীগ ত্রিশালে মে দিবসে র‍্যালি ও আলোচনা সভা প্রয়াত আ.লীগ নেতা কৃষিবিদ ডক্টর লিটনের প্রথম মৃত্যুবার্ষিকী পা‌লিত এসএসসি সমমানের পরীক্ষা ত্রিশালে সুষ্ঠু ভাবে সম্পন্ন হল প্রথম দিনের পরীক্ষা স্বেচ্ছাসেবকলীগ নেতা আসাদুজ্জামানের নেতৃত্বে কৃষকের ধান কেটে বাড়িতে পৌঁছে দিলেন ত্রিশালে বাগান আলিম মাদ্রাসায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে নিয়োগ বঙ্গবাজার আগুনে পুড়ে যাওয়া ব্যবসায়ীদের ৫লক্ষ টাকা দিচ্ছেন নান্দাইলের তানভীর  পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে সাবেক ছাত্রলীগ নেতা সিদ্দিক

পাপুলের ব্যাংক লেনদেনের তথ্য চেয়েছে এনবিআর

  • আপডেট বুধবার, ২৪ জুন, ২০২০
  • ১৮৫ দেখেছে
কাজী শহীদ ইসলাম পাপুল

কুয়েতে আটক লক্ষ্মীপুর-২ আসনের আলোচিত স্বতন্ত্র সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুলের ব্যাংক লেনদেনের বিস্তারিত তথ্য চেয়েছে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কেন্দ্রীয় গোয়েন্দা সেল (সিআইসি)।

জানা গেছে, মঙ্গলবার দেশের সব তফসিলি ব্যাংকের কাছে সিআইসি এ সংক্রান্ত একটি চিঠি পাঠিয়েছে। চিঠিতে পাপুল ছাড়াও তার স্ত্রী সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সেলিনা ইসলামের ব্যাংক লেনদেনেরও তথ্য চাওয়া হয়েছে।

চিঠি পাঠানোর সত্যতা নিশ্চিত করে সিআইসির মহাপরিচালক আলমগীর হোসেন জানান, ‘সংসদ সদস্য পাপুল ও তার স্ত্রীর ব্যাংক লেনদেনের তথ্য চেয়ে মঙ্গলবার আমরা ব্যাংকগুলোর কাছে চিঠি পাঠিয়েছি।’ চিঠিতে পাপুল ও তার স্ত্রীর নামে ব্যাংকে রক্ষিত সব ধরনের হিসাবের বিপরীতে লেনদেনের তথ্য জানাতে একটি নির্দিষ্ট সময়সীমা বেধে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত সোমবার দুর্নীতি দমন কমিশনও (দুদক) একইভাবে পাপুল, তার স্ত্রী, কন্যা ও একজন অত্মীয়ের ব্যাংক লেনদেনের তথ্য জানতে চিঠি দেয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!